July 1, 2024, 6:02 pm

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["default"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"addons":1,"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

চুয়াডাঙ্গায় ট্রেনের ধাক্কায় নিহত এক ও আহত ১

এম.এ মামুন : চুয়াডাঙ্গার ডুগডুগি ও গাইদঘাট রেলগেটের লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় আলামিন (২৫) নামের এক যুবক নিহত ও ইসরাফিল (৪০) নামের এক আলমসাধু চালক গুরুতর জখম হয়েছে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ইসরাফিলে রাজশাহী মেডিক্যালে রেফার্ড করা হয়েছে।

নিহত আলামীন সদর উপজেলার ডিহিকেষ্টপুর গ্রামের ঝন্টুর ছেলে এবং আহত আলমসাধু চালক ইসরাফিল হোসেন, আলমডাঙ্গা উপজেলার মাঝহাট গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে।

আজ শুক্রবার সকাল সাড়ে সেয়া ১০ টার দিকে সদর উপজেলার গাইদঘাট রেলগেটে খুলনা টু চিলাহাটি রুপসা এক্সপ্রেসে ধাক্কায় গুরতর আহত হয় আলমসাধু চালক ইসরাফিল হোসেন (৪০) এবং নেলঅ ১১টার কোলকাতা টু ঢাকা গামী মৈত্রী এক্সপ্রেস দামুড়হুদা উপজেলার ডুগডুগি নামক স্থানে আলামিনকে(২৫) ধাক্কা দিলে আলামিন ঘটনাস্থলেই মারা যায়।
চুয়াডাঙ্গায় রেলওয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :