July 5, 2024, 8:11 pm

এক মাসের মধ্যে সাপের কামড় খেয়েছেন ৫ বার, বাড়ি ছেড়েও নেই রক্ষা

আন্তর্জাতিক ডেস্ক : এক মাসের মধ্যে পাঁচটি সাপের কামড় খেয়েছেন ভারতের উত্তর প্রদেশের এক ব্যক্তি। এরপরও তিনি এখনো দিব্যি বেঁচে আছেন। যদিও পাঁচবারই সাপের কামড়ের পর চিকিৎসা নিয়েছেন। বিকাশ দুবে নামের ফতেহপুরের এই ব্যক্তির এখনো বেঁচে থাকা বিস্ময়কর বলেই মনে করছেন স্থানীয় চিকিৎসকেরা।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, যেখানেই যান, সাপ যেন বিকাশ দুবের পিছুই ছাড়ে না। সাপের উপদ্রবের কারণে বাড়ি ছেড়ে চলে গেছেন অন্যত্র। সেখানেও তাকে কামড়ায় সাপ।

জানা যায়, গত ২ জুন রাতে প্রথমবার সাপের কামড় খান বিকাশ। তখন তিনি একটি কাজের জন্য বিছানা থেকে উঠছিলেন। সঙ্গে সঙ্গে তাঁকে একটি বেসরকারি নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়। সেখানে দুদিন ভর্তি থেকে চিকিৎসা নেন তিনি। সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

এরপর গত ১০ জুন দ্বিতীয়বার সাপে কামড়ায় বিকাশকে। আগের হাসপাতালেই চিকিৎসা শেষে বাড়ি ফেরেন সুস্থ হয়ে। কিন্তু এবার সাপের ভয় শুরু হয়। এ ঘটনার ৭ দিন পরেই গত ১৭ জুন সাপে কামড়ায় বিকাশকে। এবার তিনি অচেতন হয়ে যান।

তবে, চিকিৎসার পর এবারও সুস্থ হয়ে ফেরেন।

চতুর্থবার কামড়ানোর পর সুস্থ হয়ে ফিরে নিজের বাড়িই ছেড়ে দেন বিকাশ। চলে যান এক আত্মীয়ের বাড়িতে। সেখানেও সাপ তার পিছু ছাড়েনি। এভাবে ৫ বার সাপের কামড় খেয়েও বেঁচে যান বিকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :