ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কাজিপুরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

0
68

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।

বাংলার রাখাল রাজা বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের
হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্র লীগের গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের ৭৩ বছর উৎযাপন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কাজিপুর উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বুধবার ৬ জানুয়ারী বাদ মাগরিব কাজিপুর উপজেলা ছাত্র লীগের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে মুক্ত মঞ্চে, জেলা ছাত্রলীগের নব অনুমোদিত উপজেলা ছাত্র লীগের ৮১বিশিষ্ট কমিটির সংগ্রামী সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদারের নেতৃত্বে উপজেলা ছাত্র লীগের পক্ষ থেকে সিরাজগঞ্জ কাজিপুরের মানুষের ভাগ্য উন্নয়নের চাবিকাঠি একমাত্র ঠিকানা তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ ১আসনের সাংসদ তানভীর শাকিল জয় এমপি মহোদয় কে সংবর্ধনা প্রধান করা হয়।

৮১ বিশিষ্ট নব কমিটির সকলকে পুষ্পমাল্য করেন ও উত্তরীয় পরিয়ে দেন সাংসদ তানভীর শাকিল জয় এমপি।

বক্তব্যের প্রথমে সরণ করেন বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ মুজিব পরিবারের সকল শহীদদের, সরণ করেন বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর জাতীয় নেতা শহীদ এম মনসুর আলী ও জাতীয় নেতা একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমকে।

শিক্ষা শান্তি প্রগতি ছাত্র লীগের মূলনীতি স্লোগান কে সামনে রেখে দুর্বার গতিতে আগে যাচ্ছে
বাংলার রাখাল রাজা বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কাজিপুর উপজেলা শাখা এমন প্রত্যাশা ব্যাক্ত করেন প্রধান অতিথি সিরাজগঞ্জ ১আসনের
সাংসদ তানভীর শাকিল জয় এমপি।

তিনি আরও বলেন দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আওয়ামী লীগ উন্নয়নের সরকার, বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে পৌছাতে ছাত্র লীগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এমনপ্রত্যাশা ব্যাক্ত করেন।

উপজেলা ছাত্র লীগের সভাপতি রাজু আহমেদের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদারের সঞ্চালনায়,
সন্মানিত অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্র লীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ।

প্রধান বক্তার বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা ছাত্র লীগের,
সহসভাপতি বেলায়েত উল ইসলাম শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন পারভেজ, সাংগঠনিক সম্পাদক রুমন আহমেদ প্রমুখ।

উক্ত আলোচনা সভা,ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
নব নির্বাচিত কাজিপুর পৌর মেয়র আঃ হান্নান তালুকদার।

রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ হৃদয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব,সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ার, প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিক, সহ-প্রচার সম্পাদক শওকত আকবর।

উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি ও চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শাপলা খাতুন।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন, সহ সভাপতি খোরশেদ আলম খুশু, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার।

উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি আসাদ শেখ, ইউপি চেয়ারম্যান গন, সহ সকল নেতৃবৃন্দ।

দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here