April 26, 2024, 10:07 am

কাজিপুরের চরগিরিশ ইউনিয়ন বাসীর জীবনমান উন্নয়নে কাজ করে যেতে চান ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক আঃ মালেক বিএসসি

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৮নং চরগিরিশ
ইউনিয়ন বাসীর জীবনমান উন্নয়ন, গ্রামকে আধুনিকায়ন করার প্রত্যয় ও আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদ গড়ার অঙ্গীকার নিয়ে তাদের পাশে থেকে সেবা করে যেতে চান সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চরগিরিশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মালেক বিএসসি।
চরগিরিশের ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের সহজ সরল প্রকৃতির একজন আওয়ামীগ সমর্থক মুরুব্বী মোঃ রইচ উদ্দিনের সুযোগ্য পুত্র সাবেক ছাত্র নেতা বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মালেক বিএসসি।
তিনি চরগিরিশ ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করতে ইউনিয়নের জনসাধারণের মাঝে প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
এতে করে ইউনিয়ন বাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ইউনিয়নের সর্বত্র আলোচনার শীর্ষেও উঠে এসেছেন মালেক বিএসসি।
সংগ্রামী এই আওয়ামীলীগ নেতাকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ,সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ অন্যান্য অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী সমর্থকরাও।
জানা গেছে, চরগিরিশ ইউনিয়ন বাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা,সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় বিশেষ করে প্রাণঘাতী করোনা কালীন সময়ে ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে থেকে ব্যক্তিগতভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করে নজির সৃষ্টি করে অনেক আগেই ইউনিয়ন বাসীর মনে জায়গা করে নিয়েছেন মালেক বিএসসি।
যার ফলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণের কথা শুনে ইতিমধ্যে ডিজিটাল ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছে চরগিরিশ ইউনিয়ন বাসী।
চরগিরিশ ইউনিয়ন
আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহবায়ক আবুল কালাম আজাদ জানানঃ আঃ মালেক বিএসসি একজন তুখোড় ছাত্র নেতা ছাত্র রাজনীতি থেকে বিএনপি জামাতের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের মাধ্যমে নিজেকে গড়ে তুলেছেন একজন কর্মী বান্ধব নেতা হিসেবে।
ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম সুমন জানানঃ আঃ মালেক বিএসসি
একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যক্তি জনপ্রতিনিধি নির্বাচিত হলে উপকৃত হবে ইউনিয়নের সকল সাধারণ জনগন।
চরগিরিশ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সুবাদ আলী মন্ডল জানানঃ আঃ মালেক বিএসসি আওয়ামী লীগের একজন ত্যাগী ও পরীক্ষীত নেতা তিনি সারাক্ষন অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করছেন।
পিতার আদর্শে বেড়ে ওঠা তরুণ এই নেতা তাঁর দক্ষ নেতৃত্ব ও যোগ্যতা দিয়ে ইউনিয়ন বাসীর সেবা করে যাবে বলেও বিশ্বাস করি।
ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আঃ মালেক বিএসসি বলেন আসন্ন ইউপি নির্বাচনে আমি গ্রামকে শহরে রুপান্তর করার অঙ্গীকার নিয়ে চরগিরিশ ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করে যেতে চাই।
আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের সেবক হতে চাই।
আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি নিয়ে কাজিপুর গড়ার রুপকার তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ ১আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাইয়ের দোয়া নিয়ে তার একজন ক্ষুদে কর্মি হিসাবে চরগিরিশ ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদে রূপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।
এসময় ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সবাইকে পাশে থাকার আহবানও জানিয়েছেন।
আঃ মালেক বিএসসির রাজনীতিতে প্রবেশঃ ১৯৯০ সালে সৈরাচার বিরোধী আন্দোলনের মধ্যে দিয়ে ছাত্র লীগের পতাকা তলে।
১৯৯৪ সালে সরকারি আশেক মাহমুদ বিশ্ববিদ্যালয় কলেজের ক্লাস কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।
১৯৯৮ সালে সরিষাবাড়ি অনার্স কলেজ ছাত্র সংসদ এর ক্রিড়া সম্পাদক ছাত্র লীগ ( শাঃপাঃ মনোনীত)।
১৯৯৯ সালে চরগিরিশ ইউনিয়ন ছাত্র লীগের সিনিয়র সহ-সভাপতি।
২০০০সালে ইউনিয়ন আওয়ামী যুবলীগের ১নং যুগ্ন সাধারণ সম্পাদক।
২০১১ সালে ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক।
২০১৬সালে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ২০২০ সালে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চলমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :