ভাইরাল বাঙালি দম্পতির মার্কিন নির্বাচনী প্রচারণা

0
9

অনলাইন ডেস্ক।।
যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনের হাওয়া লাগেনি এমন দেশ হয়তো খুঁজে পাওয়া যাবেনা। কোটি কোটি মানুষ উদ্বেগ আর উৎকণ্ঠায় ছিল, কে হবেন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট। ডোনাল্ড ট্রাম্প নাকি জো বাইডেন? গাধা নাকি হাতি? কাকে বেছে নেবে যুক্তরাষ্ট্রবাসী?

পুরো বিশ্ব যখন তাকিয়ে আছে যুক্তরাষ্ট্রের ৪৬ তম প্রেসিডেন্ট নির্বাচনের দিকে, ঠিক তখনই যুক্তরাষ্ট্রে বসবাসরত এক বাংলাদেশি দম্পতি অমিত মুনতাসির ও তাসবির বিন্তা ওয়াসিম নেমে পড়েন নির্বাচনী প্রচারণায়।

দীর্ঘদিন যাবত যুক্তরাষ্ট্রে থাকায় বাংলাদেশের নির্বাচনে নিজেদের ভোট দিতে পারেননি তারা, করতে পারেননি কোনো উৎসব কিংবা উল্লাস। আর তাই যুক্তরাষ্ট্রের নির্বাচনকে ঘিরে যখন পুরো দেশে চলেছে উৎসবের আমেজ, তখন তারা আর এই সুযোগটা হাতছাড়া করতে চাননি। রাজপথে নেমে পড়েন জো বাইডেনের সমর্থক হয়ে। তাও আবার বাংলায় লেখা প্লেকার্ড হাতে নিয়ে। যাতে লেখা ছিল বাংলাদেশে নির্বাচনের সময় প্রচলিত স্লোগান গুলো- ‘সামনে আসছে শুভদিন, ট্রাম্প ভাইকে বিদায় দিন।’ ‘বাইডেন ভাই চিন্তা নাই রাজপথ ছাড়ি নাই।’শুধু তাই নয়, যখন জো বাইডেন প্রেসিডেন্ট নির্বাচিত হলেন, এই দম্পতি আনন্দ উদযাপনে নতুন প্লেকার্ড নিয়ে রাজপথে নামেন। যাতে লেখা ছিল, ‘বাইডেন ভাইয়ের দুই নয়ন, আমেরিকার উন্নয়ন’। তাকে শুভেচ্ছা জানিয়ে এই দম্পতি ‘শুভেচ্ছা স্বাগতম, বাইডেন ভাইয়ের আগমন’ এসব বার্তাও তুলে ধরেন। সামাজিক যোগযোগমাধ্যমে বাংলা ভাষায় তাদের এই প্রচারণা ভাইরাল হয়।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here