September 30, 2022, 3:22 am

কাজিপুরের শূভগাছা ইউপি নির্বাচনে দলীয় প্রতিক নৌকার প্রত্যাশী আনিসুর রহমান

নিজস্ব প্রতিনিধিঃ আসছে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাজিপুরের প্রত্যান্ত চর সহ আংশিক বিলে এলাকা মিলে গঠিত শূভগাছা ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতিক নৌকার প্রত্যাশী আনিসুর রহমান।
শুভগাছা ইউনিয়ন বাসির জীবন মান উন্নয়নে কাজ করতে চান তরুণ নেতা আনিসুর রহমান।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে শুভগাছা ইউনিয়ন পরিষদকে আধুনিকায়ন করতে শুভগাছা ইউনিয়ন বাসির ভাগ্য উন্নয়নে কাজ করতে চান আনিসুর রহমান।
তিনি এই প্রতিনিধি কে জানানঃ জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর যোগ্য দৌহিত্র, জাতীয় নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, ১৪দলের মুখ পাত্র, একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক সফল স্বাস্থ্য মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের যোগ্য সন্তান, সিরাজগঞ্জ ১আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় সাহেব যদি আমাকে দলীয় প্রতিক নৌকা মার্কা দিয়ে নির্বাচন করার সুযোগ করে দেন তাহলে আমি শুভগাছা ইউনিয়ন বাসির জীবন মান উন্নয়নে কাজ করতে চায়।
তিনি আরও বলেন আমি যদি দলীয় প্রতিক নৌকা নিয়ে নির্বাচন করার সুযোগ পায় তাহলে আমি নির্বাচিত হয়ে আমার প্রথম কাজ হবে শুভগাছা ইউনিয়নকে সন্ত্রাস ও মাদক মুক্ত করতে চাই।
সাংসদ তানভীর শাকিল জয় সাহেবের প্রতি শতভাগ আস্থা ও বিশ্বাস রেখে বলতে চাই দল আমাকে নৌকা প্রতিক উপহার দিয়ে অবশ্যই মূল্যায়ন করবে আমি শতভাগ আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :