December 9, 2021, 1:32 am

ক্যাটরিনা ও ভিকির বিয়েতে আমন্ত্রিত যারা

অনলাইন ডেস্ক।।
বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে। আগামী ডিসেম্বরেই নাকি বিয়ে করছেন তারা। রাজস্থানের প্রাচীন মাধোপুর প্রাসাদেই নাকি চার হাত এক হবে। যদিও বিয়ে নিয়ে এখনও পর্যন্ত ভিকি-ক্যাটরিনা কেউ কোনও মন্তব্য করেননি। তবু প্রতিদিন নিত্যনতুন খবর উঠে আসছে এই জুটিকে ঘিরে। সম্প্রতি ফাঁস হল তাদের বিয়ের আমন্ত্রিত অতিথিদের তালিকা।

ভিকি-ক্যাটরিনার বিয়ের আসরে বসতে চলেছে চাঁদের হাট। আমন্ত্রিত অতিথিদের তালিকায় রয়েছে করণ জোহার, আলি আব্বাস জাফর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্রা, কিয়ারা আডবানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল, কবীর খান, মিনি মাথুর ও আরও অনেকে। বিয়ের জন্য পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

জানা গিয়েছে, ভিকি-ক্যাটরিনার টিম ডিসেম্বরে মাধোপুরের বিয়ের আয়োজন নিয়ে সাংঘাতিক ব্যস্ত হয়ে পড়েছে। দু’জনের টিমই এখন প্রাসাদে পরিদর্শন করতে গিয়েছে। ভিকি-ক্যাটরিনার বিবাহস্থান নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে গিয়েছে। বিয়ের আসর ৯ থেকে ১২ ডিসেম্বরই নাকি রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে বসতে পারে।

আরো শোনা যাচ্ছে, একাধিক ইভেন্ট কোম্পানি একসঙ্গে এই ভিআইপি বিয়ে আয়োজনের দায়িত্ব নিয়েছে। সিক্স সেন্সেস ফোর্ট হোটেলের ব্যয়বহুল অংশ হল ‘রাজা মান সিং স্যুট’। এই স্যুটের এক রাতের খরচ ৬৪,০০০ থেকে ৯০,০০০ টাকা। এই স্যুটটির মধ্যে রয়েছে গোলাকার পুল, টেরেস, আউটডোর শাওয়ারের সুবিধা।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish