May 29, 2022, 10:47 am

চুয়াডাঙ্গা জেলা আলমডাঙ্গার বধ্য ভূমি এলাকা হতে ১০০ পিচ ইয়াবা ও ৪০ বোতল ফেন্সিডিলসহ ১

নিজস্ব প্রতিবেদক।

মাদকাসক্তি এক মারাত্মক বিপর্যয়ের নাম যা আজ বিশ্ববাসীর কাছে চরম দুশ্চিন্তার কারণ হয়ে দাড়িয়েছে। মাদকদ্রব্য গ্রহণের দুর্বার নেশাই হলাে মাদকাসক্তি । আমাদের দেশেও এর ব্যাপক বিস্তার ঘটেছে এবং যুব সমাজের একটি অংশকে স্বাভাবিক জীবনের বৃত্ত থেকে অন্ধকার জগতে টেনে নিয়ে যাচ্ছে। ফলে সমাজ ও রাষ্ট্রীয় জীবনে দেখা দিয়েছে চরম বিপর্যয়। শুধু বাংলাদেশেই নয়, বিশ্বের প্রায় সকল দেশেই মাদকাসক্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। মাদকাসক্তির সর্বনাশা ছােবল থেকে দেশ ও জাতিকে রক্ষার জন্য আজ পৃথিবীর দিকে দিকে আওয়াজ উঠেছে । কিন্তু কিছুতেই যেন এর লাগাম টেনে ধরা সম্ভব হচ্ছে না।

এরই ধারাবাহিকতায় ২২ জানুয়ারি ২০২২ তারিখ র‌্যাব-৬, সিপিসি-২ (গাংনী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার বধ্য ভূমি এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করার নিমিত্তে ২২ জানুয়ারি ২০২২ তারিখ ১২:১৫ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাধীন বধ্য ভূমি সংলগ্ন জনৈক মন্টু মিয়ার‍ ছ’মিলের পাশে এইচ.এস.কনফেকশনারী এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মো: ফরজ আলী(৩২), পিতা- মো: আরজুল আলী, সাং- বিরামপুর, থানা- মিরপুর, জেলা-কুষ্টিয়াকে গ্রেফতার করা হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ১০০ পিচ ইয়াবা, ৪০ বোতল ফেন্সিডিল এবং নগদ ১৫০০/- টাকাসহ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার আলামডাঙ্গা থানায় হস্তান্তর করতঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ধারায় মামলা রুজু করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish