November 27, 2022, 12:15 pm

ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ নিহত ২

অনলাইন ডেস্ক।।
বরগুনার আমতলী-পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের মহিষকাটা বাসস্ট্যান্ডের দক্ষিণ পাশে ট্রাক ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ দুজন নিহত ও অপর এক আরোহী গুরুতর আহত হয়েছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ২৯-৬৩৪১) যোগে বরিশালের মুলাদি উপজেলার নাজিরপুর ইউনিয়নের ওবায়দুল শিকদারের ছেলে ও ওই ইউনিয়নের (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী মো. তৌফিক শিকদার (৪০) কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক তুহিন মৃধা (৩৫) ও অপর এক আরোহী ব্যবসায়ী মো. আনোয়ারুল হক (সাগর) কলাপাড়া থেকে পটুয়াখালী যাচ্ছিল। পথিমধ্যে আমতলী-পটুয়াখালী-কুয়াকাটা সড়কের মহিষকাটা বাসস্ট্যান্ডের কাছাকাছি পৌঁছালে প্রাইভেটকারটি একটি টমটমকে (টেম্পু) সাইড দিতে গিয়ে বিপরীত দিক পটুয়াখালী থেকে ছেড়ে আসা ট্রাকের (ঢাকা মেট্রো-ট ২০-২০৩৪) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে প্রাইভেট কারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক মো. তৌফিক ও আরোহী তুহিন মৃধা নিহত হন। গুরুতর আহত হয় প্রাইভেটকারের অপর আরোহী আনোয়ারুল হক সাগর। সংবাদ পেয়ে আমতলী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহত দুজনের মরদেহ দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেটকার থেকে থেকে বের করে আনেন এবং আহত ব্যবসায়ীকে উদ্ধার করে প্রথমে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় ওই সড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।
আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম হাওলাদার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। গুরুতর আহত এক ব্যক্তিকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি।।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :