April 26, 2024, 7:08 pm

জীবননগরে স্ত্রী হত্যার দায়ে ঘাতক স্বামী আব্দুস সালাম গ্রেফতার

দৈনিক পদ্মা সংবাদ ডেস্ক।।
চুয়াডাঙ্গার জীবননগরে স্ত্রী তারজিনা খাতুন হত্যা মামলায় পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পাবনার ঈশ্বরদী রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আব্দুস সালাম জীবননগর উপজেলার শিংনগর গ্রামের সফর সরদারদের ছেলে।আব্দুস সালাম সোমবার সকালে পারিবারিক মনোমালিন্যের কারনে তার স্ত্রী তানজিরা খাতুনকে আখক্ষেতের ভেতর ধারালো হাসুয়া দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যা করে এবং সে এলাকা ছেড়ে পালিয়ে যায়।
পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় জীবননগর উপজেলার উথলী গ্রামের মোল্লা বাড়ি বাসস্ট্যান্ডের পাশে কোমরপাড়া মাঠের একটি আখক্ষেতের মধ্য থেকে ক্ষত-বিক্ষত এবং বিবস্ত্র অবস্থায় গৃহবধূ তানজিরা খাতুনের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে তদন্তে বেরিয়ে আসে পারিবারিক কলহের কারনে আব্দুস সালাম তার স্ত্রী তানজিরাকে হত্যা করে সে এলাকা ছেড়ে পালিয়েছে। আজ বৃহস্পতিবার বিকেরে গোপন সংবাদের ভিত্তিতে ঘাতক স্বামীকে গ্রেফতার করা হয়েছে।
জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, গ্রেফতারকৃত আব্দুস সালাম পুলিশের কাজে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী হত্যার কথা স্বীকার করেছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :