April 20, 2024, 2:58 am

আত্মপ্রকাশ করলো সামাজিক সংগঠন ‘ভালোবাসার বন্ধন দর্শনা

মোঃআব্দুর রহমান অনিক।।
প্রতিটি মানুষের হৃদয়ে থাক ভালোবাসার বন্ধন। এই প্রত্যাশা কে সামনে রেখে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন’
ভালোবাসার বন্ধন দর্শনা যাত্রা শুরু করছে।
আজ রোববার দুপুর ৩টায় দর্শনা অডিটোরিয়ামে দর্শনা থানা অঞ্চলের সামাজিক ও মানবতার সেবায় নিয়ােজিত সংগঠন ভালবাসার বন্ধন দর্শনা সম্মেলন ও পরিচিতি সভার আয়ােজন করা হয়েছে।পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

পরে, সভাপতি অতিথিবৃন্দের আসন গ্রহণ করেন , সেই সাথে সকল অতিথিবৃন্দকে ভালােবাসার বন্ধনের পক্ষ থেকে ফুলেল শুভেচছা প্রদান করা হয় । সেই সাথে আমন্ত্রিত অতির্থিবৃন্দকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

পরে, অতিথিরা শুভেচ্ছা মূলক বক্তব্য দেন। উক্ত সম্মেলনে সভাপত্বি করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও আহবায়ক মােঃ আরিফ তরফদার । এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,পারকৃষ্ণপুর – মদনা ইউনিয়ন চেয়ারম্যান, এস এ এম জাকারিয়া আলম ,বিশিষ্ট রাজনীতিবিদ সৈয়দ মজনুর রহমান ,বিশিষ্ট শিক্ষাবিদ মােঃ মােশারফ হােসেন ,দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান কাজল, মহাব্যবস্থাপক প্রশাসন কেরু এন্ড কোম্পানি বাংলাদেশ লিমিটেড, বিশিষ্ট রাজনীতিবিদ শফিকুল ইসলাম তফদার শাবু ,বিশিষ্ট ক্রীড়াবিদ মোঃ গিয়াসউদ্দিন পিনা , দর্শনা অনির্বাণ থিয়েটারের সভাপতি ফজলুল হক, গণ উন্নয়ন গ্রন্থাগারের পরিচালক কবি আবু সুফিয়ান, দর্শনা হিন্দু, বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি উত্তম রঞ্জন দেবনাথ সাহা প্রমুখ । এছাড়াও আরও উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথিবৃন্দ , সাংবাদিক ও ভালােবাসার বন্ধনের সর্বস্তরের সদস্যগণ । ভালােবাসার বন্ধন , দর্শনা সংগঠনটির আগামি ২ বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে । মােঃ সাইফুল ইসলাম পিল্টু কে সভাপতি ও মিয়া মাে : নুরুন্নবি সুমন কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট একটি শক্তিশালী কার্যনির্বাহী কমিটির পরিচিতি তুলে ধরা হয় ।

সভাপতির সমাপনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘােষনা করা হয় । সবশেষে, ভালাবাসার বন্ধনের স্মৃতি ও বিভিন্ন সামাজিক ও মানবতার সেবামূলক কার্যক্রমের উপর নির্মিত একটি ডকুমেন্ট্রি প্রদর্শিত করা হয় ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :