April 28, 2024, 11:42 am

আশুলিয়ায় প্রবাসীর বাড়িতে ডাকাতি চেষ্টা আটক-২

সুচিত্রা রায়:

আশুলিয়ায় কুরিয়ার সার্ভিসের লোক পরিচয়ে দিন দুপুরে একটি বাড়িতে ডাকাতির সময় হাতে নাতে দুইজনকে আটক করেছে স্থানীয়রা। এসময় তাদের কাছ থেকে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্র পাওয়া যায়। তাদের গণধোলাই দিয়ে পুলিশে কাছে দিয়ে দেয়া হয়।

মঙ্গলবার (৩১মে) দুপুরে আশুলিয়ার পলাশবাড়ি বটতলার এলাকার মধ্যপ্রাচ্য প্রবাসী শেখ মোসলেমের শিরিন ভিলা নামে ৫ তলা বাড়ির তৃতীয় তলায় এই ঘটনা ঘটে। প্রবাসীর স্ত্রী শিরিন আক্তার ও সন্তানসহ ৩ তলায় বসবাস করতেন।

আটককৃতরা হলো: গোপালগঞ্জ কাশিয়ানি থানার মাঙ্গড়া গ্রামের মো. রেজাউল মোল্লার ছেলে সজল মোল্লা (২১)। বর্তমানে জামগড়া বসবাস করছে। অপরজন লক্ষ্মীপুর জেলার হাজীপাড়া গ্রামের মৃত কাশেম মিয়ার ছেলে মো. রহমান ওরফে সুমন (৩৭)। বর্তমানে রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজারে বসবাস করে আসছে।

জানা যায়, প্রথমে দুজন লোক নিজেদের কুরিয়ার সার্ভিসের লোক পরিচয় দিয়ে বাড়ির তিন তলায় যায়। পড়ে বাসায় থাকা প্রবাসী শেখ মোসলেমের স্ত্রী শিরিন আক্তার,মেয়ে মুনমুন আক্তার,ছেলে শাকিলকে অস্ত্র দেখিয়ে জিম্মি করে। এরই ফাঁকে মেয়ে মুনমুন ডাকাতদের চোখ ফাঁকি দিয়ে রুমের বাহিরে চলে আসে। এরপর ডাকাতির বিষয়টি বাড়ির ভাড়াটিয়াদের বললে বাড়ির মূল ফটক তালা লাগিয়ে দেন ভাড়াটিয়ারা। এসময় আশপাশের লোককন জড়ো হলে ডাকাতরা নিজের ডিবি পুলিশ পরিচয় দেয়। এসময় স্থানিয়রা তাদের ধরে গণধোলাই দিয়ে পুলিশের কাছে তুলে দেয়।

স্থানীয়রা বলেন, হঠাৎ করে শেখ মোসলেমের বাড়িতে ডাক চিৎকার শুনে আমরা এগিয়ে যাই। এসময় পিস্তল হাতে দুইজন তাড়াহুড়া বের হতে চাইছিলো। আমরা বাধা দিলে হামলা চেষ্টা করে। এবং তারা ডিবি পুলিশ বলে পরিচয় দেয়। পরে স্থানীয়রা সবাই একত্রে হয়ে তাদের ধরে ফেলি। তাদের উত্তেজিত জনতা মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্তলে আসে ও দুইজনকে তাদের হাতে সোপার্দ করা হয়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপরাশেন)আব্দুর রাশিদ বলেন, আটক দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে থানা আনা হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি তারা ওই বাড়িতে ছিনতাইয়ের উদ্দেশ্যে হামলা চালায়। একটি রিভারবলসহ দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :