April 25, 2024, 10:38 pm

কোটচাঁদপুর উপজেলা ও পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি।
ঝিনাইদহের কোটচাঁদপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির উপজেলা ও পৌর শাখার দ্বিবার্ষিক সম্মেলন ২০২১, অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২২শে মার্চ ) সকাল দশটা থেকে নানা আয়োজনে সাবেক পৌরসভা চেয়ারম্যান মরহুম সিরাজুল ইসলাম সিরু মিয়ার ইটভাটা চত্বরে অনুষ্ঠিত, উপজেলা বিএনপির আহবায়ক আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু।
অনুষ্ঠানের উদ্বোধনী কর্মসূচি ঘোষনা করেন জেলা বিএনপির আহবায়ক এস এম মশিয়ুর রহমান।
প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা বমবিএনপির যুগ্ম আহবায়ক এ্যাডঃ এম এ মজিদ।
সভায় বিনা প্রতিদ্বন্দীতায় উপজেলা বিএনপির সভাপতি পদে আব্দুর রাজ্জাক এর নাম ও নির্বাচন অনুযায়ী গোপন ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক পদে ১৫ ভোট পেয়ে লিয়াকত হোসেন ও সাংগঠনিক সম্পাদক পদে ২১ভোট পেয়ে হারুন উর রশীদ নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য মোট ২৫ টি ভোট সংখ্যার ভিতরে ২৫ টি ভোট পোল হয়েছে।
এছাড়া পৌর বিএনপির সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দীতায় এসকে সালাউদ্দিন বুলবুল সিডল এবং ভোটের মাধ্যমে মোট সাধারণ সম্পাদক পদে ৩৪ ভোট পেয়ে আবুল কাশেম ও সাংগঠনিক সম্পাদক পদে ৩৫ ভোট পেয়ে মির্জা টিপু নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য মোট ৪৫ টি ভোট সংখ্যার ভিতরে ৩৫ টি ভোট পোল হয়েছে।
এসময় সভায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহঃ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বাবু জয়ন্ত কুমার কুন্ডু, সহঃ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল প্রমুখ।
সম্মেলন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল মালেক, আকতারুজ্জামান, জাহিদুজ্জামান মনা,সদর থানা বিএনপির আহবায়ক এ্যাডঃ কামাল আজাদ পান্নু, পৌর আহবায়ক আব্দুল মজিদ বিশ্বাস,কোটচাঁদপুর পৌর বিএনপির আহবায়ক এসকে সালাউদ্দীন বুলবুল সিডল।
এছাড়া অনুষ্ঠানে পৌর ও বিভিন্ন ইউনিয়নের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় বিভিন্ন প্রিন্ট পত্রিকার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :