April 25, 2024, 10:36 pm

দূর্গাপূজা উপলক্ষে আর্থিক অনুদান দিলেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর রহমান

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার ।।
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ৪ নং বলুহর ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করেন সমাজসেবক ও ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর রহমান।
রবিবার বিকালে ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপের মন্দির কমিটির নেতৃবৃন্দ এ অনুদান গ্রহণ করেন।
সূত্র জানায়, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ৪ নং বলুহর ইউনিয়নের ৯ টি পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান করা হয়।এ সময় মন্ডপের ভক্ত পূজারী ও দর্শনার্থীদের সাথে সৌহার্দ্য বিনিময় করা হয়।
বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর রহমান বলেন, আমি আওয়ামিলীগের একজন ক্ষুদ্র কর্মী। আমার নেতা আধুনিক কোটচাঁদপুর-মহেশপুরের আলহাজ্ব এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল এমপি, আমি আমার নেতার নির্দেশেই আমার ইউনিয়নের পূজা মন্ডপে শুভেচ্ছা উপহার হিসেবে আমার নিজস্ব তহবিল থেকে ইউনিয়নেন ৯ টি পূজা মন্ডপের পূজারী ও কমিটির লোকজনের হাতে নিজস্ব তহবিল হতে প্রতিটি মন্ডপে নগদ ২.৫০০ টাকা আর্থিক অনুদান প্রদান করি। আমার ইউনিয়নের সর্বসাধারণের যে কোন সমস্যায় পাশে থাকার জন্যই রাজনীতি করি। ভবিষ্যতেও সামাজিক কর্মকাণ্ড অব্যহত থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন
বলুহর ইউনিয়ন আঃলীগের সভাপতি শহিদুল ইসলাম, ২ নং ওয়ার্ড সভাপতি আশরাফ হোসেন, ৩ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আল মামুন, ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা জাকির হোসেন লিমন ও সাংবাদিক আশাদুল ভূঁইয়া, সাংবাদিক মোঃ শহিদুল ইসলামসহ স্থানীয় সুধীজন ও ইউনিয়ন আঃলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :