April 28, 2024, 8:38 pm

ফিলিস্তিনিকে রুখতে প্রস্তুত বাংলাদেশ

আগামীকাল বৃহস্পতিবার ফিলিস্তিনের বিপক্ষে কুয়েতে অ্যাওয়ে ম্যাচ বাংলাদেশের। বিশ্বকাপ ও এশিয়া কাপ বাছাইয়ের ম্যাচে লাল সবুজের দেশটির প্রতিপক্ষ ফিলিস্তিন। র‌্যাংকিংয়ে এগিয়ে থাকা দলটির বিপক্ষে লড়াই করতে প্রস্তুত বাংলাদেশ। এমনটাই জানিয়েছেন দলের আক্রমনভাগের রাকিব হোসেন।
যুদ্ধ পরিস্থিতির জন্য বাংলাদেশ-ফিলিস্তিন ম্যাচটি হবে কুয়েতে। সৌদি আরবে কন্ডিশনিং ক্যাম্প করে সরাসরি কুয়েতে গেছে বাংলাদেশ দল। সৌদি আরবের আবহাওয়ার সঙ্গে কুয়েতের আবহাওয়ার অনেক মিল থাকালয় মানিয়ে নিতে সমস্যা হচ্ছে না বলে জানিয়েছেন রাকিব। তিনি বলেন, সৌদি আরবের অবহাওয়ার সাথে এখানে অনেক মিল রয়েছে। এটা আমাদের জন্য বাড়তি সুবিধা ।
ফিলিস্তিনের বিপক্ষে লড়তে আক্রমণ এবং রক্ষণ দুই বিভাগেই সমান জোর দিচ্ছেন বাংলাদেশের কোচ হাভিয়ের কাবরেরা। রাকিব আরও বলেন, আমরা রক্ষণ এবং আক্রমণে সমান ভাবে নজর দিচ্ছি। কোচ আমাদের সব কিছুর জন্য প্রস্তুত করছেন। আমরা ফিলিস্তিনের ভিডিও দেখেছি, তাদের শক্তি ও দুর্বলতা নিয়ে কাজ করেছি। আশা করি ভালো কিছু করতে পারবো। ম্যাচে সব সময়ই গোলের চেষ্টা থাকবে। যখনই সুযোগ পাবো তা কাজে লাগানোর চেষ্টা করবো।
কুয়েতে প্রবাসী বাঙালিদের আতিথেয়তায় মুগ্ধ রাকিবরা। ম্যাচেও তারা দলকে সমর্থন দিতে আসবেন বলে বিশ্বাস এই ফরোয়ার্ডের। ২১ মার্চ ফিলিস্তিনের বিপক্ষে কুয়েতে অ্যাওয়ে ম্যাচ। সেই ফিলিস্তিনের বিপক্ষেই হোম ম্যাচটি হবে ২৬ মার্চ ঢাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :