May 1, 2024, 4:21 am

যশোরে মধ্যপ অবস্থায় কাউন্সিলরসহ আটক-৩

যশোরের পালবাড়িতে মধ্যপ অবস্থায় গোলযোগ করার সময় পৌর কাউন্সিলর জাহিদ হোসেন মিলন ৩ জন আটক হয়েছেন। যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে তাদের পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

যশোর জেলা পুলিশের মিডিয়া সেল জানিয়েছে, ১৪ ফেব্রুয়ারি রাতে কোতোয়ালি থানা পুলিশ স্থানীয়দের মাধ্যমে জানতে পারে যশোর পালবাড়ি সংলগ্ন তানজিমুল কুরআন হিফজ নুরানী কিন্ডার গার্ডেন মাদ্রাসা সংলগ্ন একটি বিল্ডিং-এর কক্ষের ভেতর কিছু উশৃংখল ব্যক্তি মদ্যপ অবস্থায় নিজেদের মধ্যে গোলযোগ করছেন। এ সংবাদে থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় আটক করা হয় ৪ জনকে।

এরা হচ্ছেন যশোরের কাজীপাড়া মানিকতলার মৃত রুস্তম আলীর ছেলে পৌর কাউন্সিলর জাহিদ হোসেন মিলন (৫১), তার বিরুদ্ধে দুটি বিষফোক মামলা রয়েছে। পুলিশ লাইন তালি খোলার শেখ আকবর আলীর ছেলে শেখ দস্তগীর হোসেন উজ্জ্বল (৪৪), তার বিরুদ্ধে একটি মারামারি মামলা রয়েছে। আব্দুল গাফফারের ছেলে মারফুজ্জামান ( ৩৯), তার বিরুদ্ধে একটি বিস্ফোরক মামলা রয়েছে। পুলিশ লাইন্স কদমতলার আব্দুর রহিমের ছেলে শফিকুল ইসলাম (৩৭), তার বিরুদ্ধে ২টি অস্ত্র ও মাদকদ্রব্য ও হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে যশোর জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রূপণ কুমার সরকার জানান, জাহিদ হোসেন মিলনসহ উপরে উল্লেখিত চার জনকে মদ্যপ অবস্থায় পেয়ে পুলিশ হেফাজতে গ্রহন করে । ঘটনাস্থল থেকে মদ খাওয়ার বিভিন্ন সরঞ্জামদিসহ ৩ বোতল বিদেশি মদ জব্দ করে। পরবর্তীতে তাদেরকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার পরীক্ষা নিরীক্ষা পূর্বক Alcohol consumtion মর্মে উল্লেখ করেন। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :