May 24, 2024, 5:14 pm

রাজধানীর তুরাগ থানাধীন দিয়াবাড়ী হতে অজ্ঞান পার্টির সর্দার শশা মনির গ্রেফতার র‍্যাব-১

নিজস্ব প্রতিবেদক।
রাজধানীতে ১৭ এপ্রিল ২০২২ তারিখ আনুমানিক ০৬:৫০ র‍্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার পলাতক আসামী ডিএমপি,ঢাকার তুরাগ থানাধীন দিয়াবাড়ী এলাকায় অবস্থান করেছে।নোমান আহমদ সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক অধিনায়কের পক্ষে জানান,
প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি ডিএমপি, ঢাকার তুরাগ থানাধীন দিয়াবাড়ী মেট্রোরেল স্টেশন-১ এলাকায় অভিযান পরিচালনা অভিযান পরিচালনা করে দীর্ঘ ০৯ বছর আত্নগোপনে থাকা ওয়ারেন্টভুক্ত অজ্ঞানপার্টির সর্দার মোঃ মনির মোনারুল (৩৫) শশা মনির,থানা- গোবিন্দগঞ্জ, জেলা- গাইবান্ধা’কে গ্রেফতার করে।
এসময় আসামীর কাছ থেকে ০১ টি মোবাইল ফোন ও ০১ টি হাত ঘড়ি উদ্ধার করা হয়।
আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে একজন অজ্ঞান পার্টির সর্দার,তার বাহিনী দীর্ঘদিন যাবৎ শশা, নারিকেল ইত্যাদি বিভিন্ন খাবারের সাথে চেতনাশক মেডিসিন প্রয়োগ করে বাসসহ বিভিন্ন পাবলিক ট্রান্সপোর্টের যাত্রীদের খাইয়ে যাত্রীদের সর্বস্ব লুট করার কাজে লিপ্ত ছিল।
সে অজ্ঞান পার্টির গ্রুপের কাছে ”শশা মনির” নামে পরিচিত ছিল এছাড়া ধৃত আসামী মোঃ মনির মোনারুল (৩৫) শশা মনির ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। তার পিসিপিআর যাচাই করে তার নামে গাইবান্দা, ময়মনসিংহ, এবং ঢাকা জেলার বিভিন্ন থানায় হত্যা, অজ্ঞান, ছিনতাই মামলা রয়েছে বলে জানা যায়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :