May 22, 2024, 4:50 am

কাজিপুর ইউনিয়ন যুবলীগের ৯টি ওয়ার্ড একযোগে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।
উৎসব মুখর পরিবেশে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার কাজিপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি তার বক্তব্যে বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব, বঙ্গবন্ধুর পরিবারবর্গ, জাতীয় চার নেতা সহ ত্রিশ লক্ষ শহীদের রক্ত ও দুই লক্ষ মা বোনদের সংগ্রমের বিনিময়ে অর্জিত স্বাধীনতা, সে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী ও সৈরাচার ষড়যন্ত্রজারী বিএনপি সরকারের আমলে আওয়ামী লীগের কর্মীদের উপর বর্বরতা ও সন্ত্রাসী হামলা লুটপাট বাড়িঘর ভাঙচুর আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার কথা তুলে ধরে বলেন ওই সকল অপশক্তিকে মাথাচারা দিয়ে উঠতে দেওয়া যাবে না, এদের প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বুধবার (২০এপ্রিল) কাজিপুর খাদ্যগুদাম চত্বরে বিকাল ৫টায় কাজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক তালুকদারের
সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন
কাজিপুর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি খোকন মিয়া ও প্রধান বক্তা ছিলেন কাজিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শওকত হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম।

আরও বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমলগীর হোসেন, শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরোয়ার হোসেন।

কাজিপুর পৌরসভার মেয়র আব্দুল হান্নান তালুকদার, কাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উ-ল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, কাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি টি এম শফিকুল ইসলাম, সাবেক ছাত্রনেতা এস এম শাহ্ আলম কাজল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন,
এবং জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগানে স্লোগানে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।

অনুষ্ঠানের প্রথম অধিবেশন শেষে ২য় অধিবেশনে সকল নেতৃবৃন্দর সমন্বয়ে ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়।

এব্যাপারে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার ও সাধারণ সম্পাদক আলী আসলাম জানান, আমাদের রাজনৈতিক অভিভাবক মাননীয় জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়ের দিকনির্দেশনায় ও আওয়ামী লীগের স্বার্থে একটি শক্তিশালী কমিটি উপহার দিতে সক্ষম হবো ইনশাআল্লাহ।

পরবর্তীতে সকল পদে প্রার্থীদের ঘোষণা করা হবে বলে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :