May 23, 2024, 9:07 pm

কাজিপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষ্যে আলোচনা সভা

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।

মঙ্গলবার (২৬এপ্রিল) কাজিপুরে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ও জমি হস্তান্তর উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল ১১টায় মাননীয় প্রধান মন্ত্রি ভি ডি ও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী ৩য় পর্যায়ে ৩২ ৪০৯ টি পাকা ঘর গৃহহীনদের মধ্যে দেয়া হচ্ছে বলে উল্লেখ করেন।

কাজিপুর উপজেলা পরিষদ প্রশাসনের আয়োজনে ভিডিও কনফারেন্সে কাজিপুরে ৫০ টি পরিবার কে উপহারের ঘরের চাবি ও জমির কাগজ প্রদান করা হয়।

মঙ্গবার উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে, প্রকল্প বাস্তবায়ন অফিসার একেএম শাহ আলম মোল্লার সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, সহকারী কমিশনার ভুমি এবিএম আরিফুল ইসলাম, মাইজবাড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল প্রমুখ।

এসময় কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার,পৌর আঃ হান্নান তালুকদার পুলিশ কর্মকর্তা শ্যামল কুমার দত্য, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শাপলা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :