June 20, 2024, 6:30 am

ভাইস চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে হত্যা

প্রতিপক্ষের সন্ত্রাসীরা ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়াকে কুপিয়ে হত্যা করেছে। নির্বাচনী প্রচারণার সময় সন্ত্রাসীরা তাকে ধাওয়া করে বেধড়ক মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। বুধবার (২২ মে) দুপুর ১২টায় নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল পাড়াতলী ইউনিয়নের মীরেরকান্দী মসজিদের পাশে এ ঘটনা ঘটে।
সুমন মিয়া চরসুবুদ্ধি ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন নাসুর ছেলে ও রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনের তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আগামী ২৯ মে তৃতীয় ধাপে রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া উপজেলার চরাঞ্চল পাড়াতলীতে গণসংযোগে যাচ্ছিলেন। এ সময় তার গাড়িতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নেতৃত্বে আগ্নেয়াস্ত্র ও দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালানো হয়। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে ও মারপিটে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া গুরুতর আহত হন। এক পর্যায়ে সুমন দৌড়ে স্থানীয় বাঁশগাড়ি পুলিশ ফাঁড়িতে পৌছান। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু নিহত সুমন মিয়াকে দেখতে হাসপাতালে যান। এ ঘটনায় রায়পুরা উপজেলায় উত্তেজনা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :