April 30, 2024, 7:20 pm

নারায়ণগঞ্জের আলীরটেক সিয়াম” হত্যা মামলার প্রধান দুই আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক।

নারায়ণগঞ্জের আলীরটেক এ সংঘটিত চাঞ্চল্যকর অটোরিক্সা চালক “সিয়াম” হত্যা মামলার প্রধান দুই আসামী ৪৮ ঘন্টার মধ্যে র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার।

গত ১৭ মে ২০২২ তারিখে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন আলীরটেক তৈলখিয়ার চর জনৈক আতাউর রহমান ও বাদলের পরিত্যক্ত ইট ভাটায় অটোরিক্সা চালক সিয়াম এর অর্ধগলিত লাশ পাওয়া যায়। উক্ত ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-২২, তারিখ-১৮/০৫/২০২২ইং, ধারা- ৩৯৪/৩০২/২০১/৩৪ পেনাল কোড। নৃশংস এই হত্যাকান্ডটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে। এই ঘটনা স্থানীয় ও জাতীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয় ও ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহ সহ চাঞ্চল্যকর এই হত্যা মামলার আসামীদেরকে গ্রেফতারের জন্য র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ২০ মে ২০২২ তারিখ র‌্যাব-১১, সিপিসি-১ এর অভিযানে নারায়ণগঞ্জ সদর থানার আলীরটেক এলাকা থেকে এই হত্যা মামলার প্রধান দুই আসামী ১। মোঃ ইয়ামিন (১৯) এবং ২। মোঃ নবী হোসেন (১৮)’দ্বয়কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও মামলার এজাহার সূত্রে জানা যায়, নিহত সিয়াম একজন অটোরিক্সা চালক। প্রতিদিনের ন্যায় সে ১৩/০৫/২০২২ ইং তারিখ তার অটোরিক্সা নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হলেও অন্যান্য দিনের ন্যায় সন্ধ্যায় সে আর বাসায় ফিরে আসেনি। এতে তার পরিবার উদ্বিগ্ন হয়ে তাকে খোঁজাখুজি করতে থাকে। খোঁজাখুজির এক পর্যায়ে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন আলীরটেক তৈলখিয়ার চর জনৈক আতাউর রহমান ও বাদলের পরিত্যক্ত ইট ভাটায় সিয়ামের অর্ধগলিত লাশ ইটের ভিতর লুকানো অবস্থায় পাওয়া যায়। গ্রেফতারকৃত আসামীদের জিঞ্জাসাবাদে জানা যায় গত ১৩/০৫/২০২২ ইং তারিখ গ্রেফতারকৃত আসামীদ্বয় ও অজ্ঞাতনামা ৩/৪ জন আসামী সিয়ামের অটোরিক্সাটি ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে তাকে পূর্ব পরিচিতির জের ধরে মোবাইল ফোনে ফোন করে অটোরিক্সা সহ ডেকে নেয় এবং সারাদিন তার অটোরিক্সা নিয়ে ঘুরাঘুরি করে ১৩/০৫/২০২২ ইং তারিখ সন্ধ্যায় তাকে উক্ত পরিত্যক্ত ইট-ভাটায় নিয়ে যায়। সেখানে তারা সিয়ামকে মাটিতে ফেলে কয়েকজন মিলে হাত-পা শক্ত করে ধরে এবং ধৃত আসামী ইয়ামিন ‘সিয়াম’কে গলায় চাকু মেরে জবাই করে। পরবর্তীতে সিয়ামের মৃত্য নিশ্চিত হলে তারা লাশটি গুম করার উদ্দেশ্যে ইট দিয়ে ঢেকে রাখে ও অটোরিক্সাটি বিক্রিয় করে পরস্পর টাকা ভাগাভাগি করে নেয়।
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :