August 11, 2022, 8:31 pm

কোটচাঁদপুরে বিষপানে এক কৃষকের আত্মহত্যা

কোটচাঁদপুর প্রতিনিধি।

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সাফদারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত জুমার আলীর ছেলে লোকমান হোসেন বিষপান করে আত্মহত্যা করেছেন।

রবিবার (৩১অক্টোবর) সকাল ৭ টার দিকে বাড়ি থেকে বের হয়ে মাঠের ভিতরে বিষপান করেন। এলাকাবাসী বিষপানের বিষয়টি জানতে পেরে তাকে দ্রুত কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার সময় তার মৃত্যু হয়।
পরে লাশ ময়নাতদন্তের জন্য মডেল থানায় রাখা হয়। আজ ১ নভেম্বর সকালে ঝিনাইদহ মর্গে পাঠানো হয়।
লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
আত্মহত্যার বিষয়ে জানতে ঘটনাস্থলে গেলে এলাকাবাসী ও পারিবারিক সুত্রে জানাযায় এলাকার জৈনেক কোন এক ব্যক্তির কাছ থেকে চড়া সুদে নগদ টাকা গ্রহন করেন সময় মতো টাকা পরিষোধ না করতে পেরে প্রভাবশালী সুদখোরের অত্যাচার ও অপমানের স্বিকার হয়।
এই অত্যাচার, অপমানসহ পারিবারিক কলহের জের ধরেই তিনি বিষপান করেন। সুদের টাকার বিষয়ে মৃত লোকামান এর মৃত বেক্তির ছেলে রেজা ও জামাই বাবুর কাছে জানতে চাইলে তাহারা বলেন সুদে টাকা নেওয়ার বিষয়ে কিছু জানেন না। এ বিষয়ে সাফদারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার মোঃ হাবিবুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি বলেন মৃত্যুর আসল কোন রহস্য জানা যাইনি তবে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারেন, সুদের বিষয়টি জানতে চাইলে বলেন আমি বিষয়টি জানি না তবে সুদখোরের একটা লিস্ট থাকতে পারে সাফদারপুর ফাঁড়িতে ফাঁড়ির ইনচার্জ এসআই ওজিয়ার রহমান বলেন সাফদারপুর বাজারে সুধে ব্যবসায়ীদের একটা সিন্ডিকেট আছে মুখে মুখে শোনা যাই তবে নিদিষ্ট কেও কোন অভিযোগ নিয়ে আসে নাই।
এ বিষয়ে কোটচাঁদপুর মডেল থানার সেকেন্ড অফিসার আব্দুল মান্নান জানান একটা অপমৃত্যুর মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :