May 15, 2021, 5:49 am

কোটচাঁদপুরে ভয়াবহ অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই, মালিকদের আহাজারি

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি
ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরের ৩ নং ওয়ার্ডের মরহুম কালু মিয়ার বাড়ির পাশে সন্ধ্যা রাতে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৫ টি দোকান পুরে ছাই হয়ে গেছে। অগ্নি কান্ডে আনুমানিক ৩৫ থেকে ৪০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা জানান।
রবিবার (১৮ই এপ্রিল) সন্ধ্যার পরে আনুমানিক আটটার দিকে এ ঘটনা ঘটে। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আগুণ ধরার সঙ্গে সঙ্গে মুহুর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে এতে পাঁচটি দোকানের সকল ধরনের মালামাল সহ যাবতীয় জিনিসপত্র পুরে ছাই হয়ে যায় যার ভিতরে একটি ফাস্ট ফুডের দোকান, একটি লন্ডি দোকান, একটি সেলুনের দোকান, একটি পাট জাতীয় বস্তার দোকান ও একটি মাখন ঘি তৈরি দোকান ছিলো।
অগ্নিকান্ডের খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিস,মহেশপুর ফায়ার সার্ভিস ও কালিগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস সহ মোট তিনটি ইউনিট, মডেল থানার পুলিশ ও স্থানীয় মানুষের সহযোগিতায় দুই ঘন্টাব্যাপী আপ্রান চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের এখন পথে বসার উপক্রম হয়েছে।
অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মোহাইমিনুল ইসলাম, মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুন্নেচ্ছা মিকি, পৌরসভার মেয়র সহিদুজ্জামান সেলিম, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন প্রমুখ।
এসময় তারা সকল ক্ষতিগ্রস্তদের মাঝে সার্বিক সহযোগিতার করার আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish