September 28, 2022, 9:33 pm

কোটচাঁদপুরে ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সুব্রত চক্রবর্তীর সাধারণ মানুষের সাথে মতবিনিময়

মোঃ শহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার:
আসন্ন পৌর নির্বাচনে কোটচাঁদপুর পৌরসভার চার নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী।কোটচাঁদপুর উপজেলার হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের যুগ্ম আহ্বায়ক ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পৌর শাখা ও অর্থ বিষয়ক সম্পাদক আওয়ামী যুবলীগ পৌর শাখার, বর্তমান অবস্থান সুব্রত চক্রবর্তীর ।
এলাকায় সবার কাছে প্রিয় মুখ নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থী, শিক্ষিত, সদালাপী, পরউপকারী, পরিশ্রমী, তরুণ সমাজ সেবক, নিস্বার্থভাবে মানুষের পাশে সব সময় থাকতে ভালবাসেন ।
১০ই সেপ্টেম্বর রোজ শুক্রবার রাত ৯ টায় সলেমানপুর শিব মন্দির প্রাঙ্গনে তার এলাকার সাধারণ মানুষের সাথে নিয়ে একটি মতবিনিময় সভা করেন। উক্ত সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ রায় বিশিষ্ট ব্যবসায়িক বাবু প্রশান্ত রায়, অনন্ত শর্মা, সাধন ভৌমিক, মহাদেব কর্মকার, প্রদীপ ভৌমিক,শংকর ভৌমিক, সঞ্জয় বিশ্বাস, প্রফেসার পরিমল রায়, গার্লস স্কুলের সহকারি শিক্ষক সুভাষ রায়, শিক্ষক রাম প্রসাদ মজুমদার, সাইফুল ইসলাম, মোহাম্মদ আলী, আরো উপস্থিত ছিলেন পলাশ কর্মকার, সাগর ভৌমিক, সজীব শেখ, রিয়াদ শেখ, সুজন বিশ্বাস সহ উপস্থিত ছিলেন সকল ধর্ম বর্ণ নির্বিশেষে এক বাক্যে তাকে সবাই সমর্থন দেন।
শুধু তাই নয় সকলে তার জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করার ও অঙ্গিকার করেন। উল্লেখ যে উক্ত সভায় ২৫০জন উপস্থিত উপস্থিত থেকে অনুষ্ঠানটি আরো প্রাণবন্ত করে তোলেন।এমন অনুষ্ঠান পর্যাক্রমে ৪নং ওয়ার্ডের অন্যান্য পাড়াতে অনুষ্ঠিত হবে।
আসন্ন পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হওয়ার বিষয়ে জানতে চাইল সুব্রত চক্রবর্তী সাংবাদিকদের জানান, আমার দ্বারা কেউ কখনো ক্ষতিগ্রস্ত হয়নি, হবেও না। বহুদিন যাবত এলাকার জনগণের সুখে দুঃখে করোনাকালীন সময়েও পাশে থেকেছি আগামীতে সার্বক্ষণিক তাদের পাশে থেকে সুখঃ-দুঃখের অংশীদার হতে আগামী পৌর নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। আমার বিশ্বাস জনগণের ভালোবাসাকে পুঁজি করে আমি জয়লাভ করতে সমর্থ হবো।
আমি এলাকার সেবক হতে চাই, মানুষ বেঁচে থাকে তার কর্মে, আমি ভালো কাজ করে সেই ভালোবাসা নিয়েই মানুষের মাঝে বেঁচে থাকতে চাই মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনেপ্রাণে বিশ্বাস করি এবং সেই লক্ষ্যে আমি আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। এটাই আমার নির্বাচনে অঙ্গীকার।

Leave a Reply

Your email address will not be published.

     আরও সংবাদ :