June 25, 2021, 3:30 pm

কোটচাঁদপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কে বিদায়ী সংবর্ধনা প্রদান

মোঃ শহিদুল ইসলাম,
কোটচাঁদপুর প্রতিনিধি।
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল আজিজ কে অবসর জনিত কারনে বিদায়ী সংবর্ধনা প্রদান উপলক্ষে ক্রেস প্রদান ও ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় নবাগত উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আবু হেনা মোস্তফা কামাল কে ফুলেল শুভেচ্ছার মধ্য বরণ করে নেয়া হয়েছে।
সোমবার (৩ই মে) সকালে উপজেলা সরকারি খাদ্য গুদাম এর ভারপ্রাপ্ত কর্মকর্তা নাঈমুল হাসান মোহাম্মদ আব্দুল্লাহ”র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক (সদ্য অবসরপ্রাপ্ত) আব্দুল আজিজ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাঈমুল হাসান মোহাম্মদ আব্দুল্লাহ।
বক্তব্যে তিনি বলেন, আব্দুল আজিজ (স্যার) এর সাথে দীর্ঘ সময় ধরে আমি কাজ করেছি, তাঁকে অত্যন্ত সৎ এবং দক্ষ কর্মকর্তা হিসেবে উল্লেখ করি এবং উপজেলার শ্রেষ্ঠ খাদ্য নিয়ন্ত্রক হিসেবে দাবি করি।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত উপজেলা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আবু হেনা মোস্তফা কামাল,পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও পৌরসভার প্যানেল মেয়র (২) জাহিদ হোসেন,উপজেলা খাদ্য পরিদর্শক সাবিনা ইয়াসমিন, রাইস মিল মালিক সমিতির সভাপতি রাজেদুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল আজিজ তার স্মৃতিচারণ করে বলেন, আমি ৫-০১-২০১৭ সাল হতে ০৩-০৫-২০২১ সাল পর্যন্ত দায়িত্ব পালন করছি।আমার কর্মজীবনে কোন কারণে, জেনে-না জেনে যদি কাওকে কষ্ট দিয়ে থাকি তাহলে আমাকে ক্ষমা করবেন এবং বাকি জীবন টুকু যেন সুস্থ সুন্দর ভাবে কাটাতে পারি এই দোয়া করবেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ খাদ্য পরিদর্শক রুপালি খাতুন,মিল মালিক মহসিন আলী, খন্দকার বাবু, খাদ্য বান্ধব ডিলার বদরুল ইসলাম, ও এম এস ডিলার আমির হোসেন সহ খাদ্য গুদামের সকল কর্মকর্তা-কর্মচারি ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।
অনুষ্ঠান টি সঞ্চালনা করেন সহকারী উপ খাদ্য পরিদর্শক আয়েশা আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish