April 20, 2024, 6:07 pm

ঝিনাইদহের মহেশপুর সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশ করার সময় তিন ভারতীয় নাগরিক আটকসহ ১২লক্ষ টাকা, ৭টি স্মাট ফোন ও ল্যাপটপ উদ্ধার করেছে বিজিবি

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের মহেশপুর সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশ করার সময় তিন ভারতীয় নাগরিক আটকসহ ১২লক্ষ টাকা, ৭টি স্মাট ফোন ও ল্যাপটপ জব্দ করেছে বিজিবি। আজ শনিবার সকালে সীমান্ত এলাকার মাটিলা থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় স্বামী- সাগর দাউদ বিশ্বাস-স্ত্রী প্রাদনিয়া ও কন্যা শিশু মিষ্টিকে আটক করে ৫৮ বিজিবি। তারা ভারতের মুম্বাই শহরের বাহারাট নগরের বাসিন্দা।

আরও পড়ুন : মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা নির্যাতন ও জমি দখলের প্রতিবাদে চুয়াডাঙ্গায় মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত
৫৮ বিজিবির পরিচালক লেঃ কর্ণেল মাসুদ পারভেজ রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মহেশপুর উপজেলার মাটিলা ক্যাম্পের বিজিবির সদস্যরা সীমান্তে অভিযান চালায়। অভিযানকালে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় তিন ভারতীয় নাগরিক ও একই পরিবারের দম্পত্তি সাগর দাউদ বিশ্বাস, প্রাদনিয়া ও মিষ্টিকে আটক করে। এ সময় তাদের জিজ্ঞাসাবাদ ও ব্যাগ তল্লাসী চালিয়ে বাংলাদেশী ১২লক্ষ টাকা, ৭টি স্মাট ফোন, ২টি হাত ঘড়ি ও একটি ল্যাপটপ উদ্ধার করে। তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় একটি মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা জানান, দালালের মাধ্যমে তারা অবৈধভাবে বাংলাদেশে এ পন্যগুলো নিয়ে এসেছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :