May 3, 2024, 4:01 am

দামুড়হুদায় দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন এমপি টগর

চুয়াডাঙ্গা-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর দামুড়হুদায় দুই দিনব্যাপী ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন।

এসময় এমপি টগর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয়ের চিন্তার ফলে তথ্যপ্রযুক্তির উন্নয়ন হচ্ছে। বিজ্ঞান ছাড়া দেশ এগিয়ে যেতে পারে না।

তিনি বলেন, বর্তমান সরকার বিজ্ঞান প্রযুক্তিকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে তাতে ছেলেমেয়েদের ছোটবেলা থেকে ধারণাটাই পাল্টে যাচ্ছে।

আজ মঙ্গলবার (২৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার সময় দামুড়হুদা উপজেলা নির্বাহি অফিসার রোকসানা মিতার সভাপতিত্বে দামুড়হুদা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন,দামুড়হুদা কর্তৃক আয়োজিত ২ দিনব্যাপী ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন ও বিজ্ঞান মেলা, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড, এবং ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-২ আসনের নবনির্বাচিতসংসদ সদস্য হাজী মো: আলী আজগার টগর।

এসময় সংসদ সদস্য মহোদয় মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং শিক্ষার্থীদেরকে বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা ওদুদ শাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ কামাল উদ্দীন, উপজেলা কৃষি অফিসার শারমিন সুলতানা, সমবায় অফিসার হারুন অর রশিদ সঞ্চচালয়ন আরো উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর কবির, দামুড়হুদা উপজেলা সকল কর্মকর্তা বৃন্দ। দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, দামুড়হুদা সদর ইউনিয়ন আ লীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী, দামুড়হুদা উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক রিংকু প্রমুখ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :