May 18, 2024, 5:10 pm

ধান খেতে হাঁস যাওয়ায় প্রতিবেশীকে লাঠিপেটা

কুষ্টিয়া সংবাদদাতা।।
বাড়ির পাশে প্রতিবেশীর ধান খেতে হাঁস যাওয়াকে কেন্দ্র করে দুইজনকে লাঠিপেটা করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে ইসলামপুর গ্রামে এই ঘটনা ঘটে।

শুক্রবার (১২ আগস্ট) বিকেলে ঐ গ্রামের আব্দুর রহমানের ছেলে মনিরুল ইসলাম মনির ধান খেতে প্রতিবেশী আকুব্বার আলীর হাঁস প্রবেশ করলে মনির সাথে তার স্ত্রী আমিরুন নেছার বাকবিতন্ডা হয়।

এক পর্যায়ে মনি উত্তেজিত হয়ে উঠলে আকুব্বারের ছেলে মহসিন (১৮)তাকে থামাতে চেষ্টা করে,ঠিক তখনই মনি’র হাতের থাকা লাঠি দিয়ে মহসীনকে বেধড়ক পিটিয়ে আহত করে। ছেলেকে মারতে বাধা দেওয়ার সময় মনি বৃদ্ধা আমিরুন নেছার গায়েও হাত তোলে। পরে মনি তাদের বাড়িঘরেও হামলা চালিয়ে ভাঙ্চুর করে।

আহত মহসীনকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য। কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি নিয়ে আসা হয়। এই ঘটনায় ভুক্তভোগীরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

ভুক্তভোগী আমিরুন নেছা জানান, মাত্র তিনটা হাঁসের বাচ্চা মনির ধানের জমিতে গেলে সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে, পরে আমার ছেলেকে ধরে মারে,আমার গায়েও হাত তোলে এবং বাড়িঘরে হামলা চালায়। সামান্য এই বিষয় নিয়ে মনি এমন করলো,আমি মনির শাস্তি চায়।

এঘটনায় অভিযুক্ত মনিরুল ইসলাম মনির মুঠো ফোনে কল করা হলে তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

এবিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি, সুষ্ঠু নিরেপক্ষ তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :