May 17, 2024, 4:57 pm

নারায়ণগঞ্জ হতে কিশোর গ্যাং লীডার “সজিব” সহ ৮ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক।

র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে কিশোর গ্যাং লীডার “সজিব” সহ ০৮ সদস্য আটক।

গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে, কতিপয় দুষ্কৃতিকারীদল পরিকল্পিতভাবে গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটন করার জন্য নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন ডিআইটি মার্কেট সংলগ্ন পপুলার ডেন্টাল চেম্বার এর সামনে পাঁকা রাস্তার উপর অবস্থান করছে। এরই সূত্র ধরে অদ্য ১১ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন ডিআইটি মার্কেট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে আইনের সংঘাতে জড়িত শিশু কিশোর গ্যাং চক্রের লীডারসহ ০৮ সদস্য ১। মোঃ সজিব (১৬), পিতা- মোঃ সুমন, মাতা- মোছাঃ ঝিনুক, সাং- তল্লা, ভাইভাই বাজার, থানা-সদর মডেল, জেলা-নারায়ণগঞ্জ, ২। মোঃ রাজন (১৭), পিতা- মৃত আব্দুর কাইয়ুম খান, মাতা- মমতাজ বেগম, স্থায়ী সাং- কোমরপুর, থানা-পালং, জেলা-শরিয়তপুর, এ/পি সাং- মুসলিম নগর আদর্শ পাড়া, থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জ, ৩। মোঃ হাসান (১৬), পিতা-মোঃ সুলাইমান, মাতা- রুনা আক্তার, সাং-সৈয়দপুর, কড়ইতলা, থানা-সদর মডেল, জেলা-নারায়ণগঞ্জ, ৪। মোঃ শরিফ (১৭), পিতা- মোঃ মোশারফ, মাতা জেসমিন, সাং- জল্লারপাড়, থানা- সদর মডেল, জেলা- নারায়ণগঞ্জ ৫। মোঃ রাসেদ (১৫), পিতা- মৃত জসিম উদ্দিন, মাতা- হালিমা বেগম, স্থায়ী সাং- দেওভোগ পানির ট্যাংকি, থানা-ফতুল্লা মডেল, জেলা- নারায়ণগঞ্জ ৬। মোঃ সোহাগ (১৬), পিতা- মৃত সোলমান, মাতা- সেলিনা আক্তার, সাং- উজানী জোড়া, থানা- দেবীদ্বার, জেলা- কুমিল্লা, এ/পি সাং- পাইকপাড়া বড় গোরস্থান, থানা-সদর মডেল, জেলা-নারায়ণগঞ্জ, ৭। মোঃ সিয়াম (১৬), পিতা- মোঃ ইকবাল, মাতা- মোছাঃ নাজমা আক্তার, সাং- তালতলা, নতুন বাজার, থানা- চান্দিনা, জেলা- কুমিল্লা, এ/পি সাং- দেওভোগ পাকা রোড, থানা- ফতুল্লা মডেল, জেলা-নারায়ণগঞ্জ এবং ৮। মোঃ বিজয় (১৪), পিতা- মোঃ আজাহার, মাতা- বিউটি বেগম, সাং- ঘোষের বাগ, থানা- ফতুল্লা মডেল, জেলা-নারায়ণগঞ্জ’দের ০৪ টি সুইচ গিয়ার, ০১ টি নাকোল ডাস্টার ও ০৩ টি এসএস পাইপ উদ্ধার সহ ধৃত করতে সক্ষম হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আইনের সংঘাতে জড়িত শিশুরা পরস্পর যোগসাজসে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে অস্ত্রসস্ত্রের মহড়া ও দাপট প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে বিশৃঙ্খলা এবং অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করে। তারা জনমনে ত্রাসের সৃষ্টির মাধ্যমে জনসাধারণের নিকট হতে চাঁদাদাবী করে। এলাকাবাসী তাদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায় না। তারা দীর্ঘদিন ধরে পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটন করে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানা এলাকাসহ আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে জনমনে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে ছিনতাই এবং বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটিয়ে আসছে।

ধৃত আইনের সংঘাতে জড়িত শিশু কিশোর গ্যাং সদস্যদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :