ঢাকারবিবার , ৩ জুলাই ২০২২
  1. অন্যান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজকের রাশিফল
  5. আবহাওয়া
  6. আর্ন্তজাতিক
  7. আহত
  8. কৃষি ও প্রকৃতি
  9. কৌতুক
  10. ক্যাম্পাস
  11. খেলা
  12. খেলাধুলা
  13. চাকরির খবর
  14. জাতীয়
  15. ধর্ম

যশোরে যুবককে ছুরিকাঘাতে হত্যাচেষ্টার ঘটনায় আটক ২

Padma Sangbad
জুলাই ৩, ২০২২ ১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

যশোরে সন্দিপ কুমার নান্টু (২৫) নামে এক যুবককে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি ছুরিকাঘাতের ঘটনায় সাব্বির হাসান মিলন (১৯) ও ইমরান খান (২০) নামে দুই দূর্বৃত্তকে আটক করেছে পুলিশ।

কোতয়ালী থানার এসআই মনিরুজ্জামান শনিবার (২ জুলাই) ভোর রাতে শহরের ষষ্টিতলা এলাকা থেকে তাদের আটক করেন। ছুরিকাহত নান্টু এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সন্নিকটে। সে যশোর শহরের মুজিব সড়ক ষষ্টিতলার দিপক কুমার দে এর ছেলে। আটক ইমরান খান ষষ্টিতলার পাড়ার বাচ্চু খানের ছেলে এবং সাব্বির হাসান মিলন একই এলাকার সাত্তারের ছেলে।

আহতের বাবা দিপক কুমার অভিযোগ করে জানান, শুক্রবার রাত ১১টার দিকে ছেলে দিপক মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয় সিঙ্গারা কিনতে। এ সময় পূর্বশত্রুতায় একই এলাকার ইমরান ও সাব্বিরসহ বেশ কয়েকজন নান্টুর বুকে, পেটে ও পিঠে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। আমরা নান্টুকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাই। তার অবস্থা খুবই আশঙ্কা হওয়ায় ডাক্তর খুলনায় রেফার করেন। নান্টুকে এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নাটুর অবস্থা খুবই খারাপ সে মৃত্যুর সন্নিকটে।

এ বিষয়ে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, রোগীর অবস্থা খুবই খারাপ হওয়ায় নান্টুকে এখান থেকে চিকিৎসা সেবা দিয়ে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে, কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) মনিরুজ্জামান বলেন, সন্দিপ কুমার নান্টুকে ছুরিকাঘাতের ঘটনায় ইমরান ও সাব্বিরকে আটক করা হয়েছে। যে ছুরি দিয়ে তাকে আঘাত করা হয়েছে সেই বার্মিজ ছুরিটিকেও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিয়মিত মামালা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।