May 3, 2024, 8:10 pm

লটারিতে ৪৫ কোটি টাকা জিতলেন শরিফ

আন্তর্জাতিক ডেস্ক : ভাগ্য বদলের আশায় মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) পাড়ি জমিয়েছিলেন তিনি। দীর্ঘদিন ধরে দেশটিতে প্রবাসী হিসেবে কাজ করছেন।

তাতে ভাগ্যের খুব একটা বদল ঘটেনি তার। স্বপ্নপূরণের আশায় আবু ধাবির মিলিয়ন দিরহাম বিগ টিকিট র‌্যাফেল ড্রর টিকিট কিনেছিলেন তিনি। আর তাতেই খুলে গেছে তার কপাল। আবু ধাবির ‘বিগ টিকিট র‌্যাফেল ড্রতে’ গ্র্যান্ড পুরস্কার জিতেছেন তিনি। যা বাংলাদেশি প্রায় ৪৫ কোটি টাকা।

রবিবার আমিরাতের ইংরেজি সংবাদমাধ্যম গালফ নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, আবু ধাবির বিগ টিকিট র‌্যাফেল ড্রতে ১৫ মিলিয়ন দিরহামের গ্র্যান্ড পুরস্কার জিতেছেন ভারতীয় এক প্রবাসী।

এই পুরস্কারের অর্থ বাংলাদেশি ৪৪ কোটি ৬৭ লাখ ৪২ হাজার টাকার বেশি। রোববার র‌্যাফেল ড্রর গ্র্যান্ড পুরস্কার বিজয়ী হিসেবে তার নাম ঘোষণা করা হয়েছে।

মোহাম্মদ শরীফ নামের ওই প্রবাসী আমিরাতের বিজনেস বে-তে প্রোকিউরমেন্ট কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। এক বছরের বেশি সময় আগে অনলাইনে বিগ টিকিট কিনেছিলেন তিনি। তার অন্য ২০ সহকর্মীকে নিয়ে যৌথভাবে এই টিকিট কিনেছিলেন তিনি।

পুরস্কার জয়ের পর তার পরিকল্পনা সম্পর্কে জানতে চাওয়া হলে শরীফ বলেন, আমি ভারত থেকে আমার পরিবারকে নিয়ে আশার করছি। এরপর নিজস্ব ব্যবসা শুরু করতে চাই। এ ছাড়াও পুরস্কারের একটি অংশ আমি দান করতে চাই।

দুবাইয়ের কারামা জেলায় সাপ্তাহিক ছুটি কাটানোর সময় বিগ টিকিট র‌্যাফেল ড্রয়ের গ্র্যান্ড পুরস্কার জয়ের কথা জানতে পারেন শরীফ। সূত্র: গালফ নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :