April 19, 2024, 4:33 am

কোটচাঁদপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি।।

“উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে
বর্ণাঢ্য আয়োজনে ঝিনাইদহের কোটচাঁদপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ চত্তর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে মেলার কার্যক্রম শুরু করা হয়।
শোভাযাত্রাটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, সহকারি কমিশনার (ভূমি) নিরুপমা রায়, থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন, কৃষি অফিসার মহাসিন আলী, সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগম, সহকারী প্রোগ্রামার মো.জিয়াউল ইসলাম,তথ্যসেবা কর্মকর্তা তানিয়া সুলতানা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী। আলোচনা সভা শেষে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন আগত অতিথিরা। পরে শিক্ষার্থীদের অংশগ্রহনে ডিজিটাল বাংলাদেশ বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে মেলার কার্যক্রম শেষ করা হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :