May 12, 2021, 11:02 am

ঘোকসাডাঙায় করোনা সচেতন শিবির

সংগ্রাম মিত্র : কলকাতা ঘোকসাডাঙা,৩০ এপ্রিল ঃ করোনার দ্বিতীয় ঢেউ সমগ্র রাজ্য সহ কোচবিহার জেলার মাথাভাঙা ২ং ব্লকেও আছড়ে পড়ছে। এবারও উনিশ বিশা প্রোটেকশন অব এনভায়রনমেন্ট এন্ড নেচার সমাজসেবী সংস্থা মাথাভাঙা ২ং ব্লকের গ্রামের মানুষকে সচেতন করতে এগিয়ে এসেছে।
এই সংস্থা মাথাভাঙা ২ং ব্লকের উনিশ হাইরোড চৌপথীতে করোনা মোকাবিলায় সচেতন শিবিরের আয়োজন করে এবং মাস্ক বিতরণ করে পথ চলতি মানুষদের সচেতন করে। সচেতন শিবিরে উপস্থিত ছিলেন ঘোকসাডাঙা থানার ওসি দেবাশীষ রায় এবং অন্যান্য অভিজ্ঞ ব্যক্তিগণ । সংস্থার পক্ষে মোহন বর্মন জানান, আমাদের এই সচেতন শিবির ব্লকের বিভিন্ন জায়গায় চলতে থাকবে।
গতবছর এই সমাজসেবী সংস্থা লিপলেট ব্যানার এবং মাইক যোগে মানুষকে সচেতন করেছে, এছাড়া ঘোকসাডাঙা, উনিশ বিশা অঞ্চলের গুরুত্বপূর্ণ স্থানে হাত ধোয়ার জন্য সাবান জলের ড্রাম বসিয়েছে, দুস্থ মানুষের জন্য খাবার, মাস্ক,এবং পোশাকের ব্যবস্থা করেছে। এমনকি আশা কর্মীদের পিপিই প্রদান করেছেন। উনিশ বিশা প্রোটেকশন অব এনভায়রনমেন্ট এন্ড নেচার সংস্থার সম্পাদক স্বপন কুমার রায় বলেন, আমরা দীর্ঘ দশ বছর ধরে বিভিন্ন ধরনের সমাজসেবা মুলক কাজ করে আসছি, আমাদের সামাজিক কাজ করতে লোকবলের অভাব নেই অভাব অর্থের , তবু আমরা মানবিক মানুষের সহযোগিতায় কাজ করে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরির আরো সংবাদ:
BengaliEnglish