April 25, 2024, 3:37 am

কাজিপুরে যুবলীগ নেতা পারভেজ আহমেদের বাবার কবর জিয়ারতে জয় এমপি

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার এর পিতা মরহুম বদিউজ্জামান তালুকদারের কবর জিয়ারত করেন সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধায় তিনি দক্ষিণ কাজিপুর (পিকেএস) কবরস্থানে উপস্থিত থেকে জিয়ারতে অংশ নেন।

জিয়ারতে আরো অংশগ্রহণ করেন কবরস্থান কমিটির সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদ কাজিপুর উপজেলা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোলাইমান আহমেদ।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার।

উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম,সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ তালুকদার। সহ দলীয় নেতাকর্মীরা, মরহুমের পরিবারের সদস্যরা এবং স্থানীয় জনসাধারণ।

উল্লেখ্য, গত শুক্রবার ২০ জানুয়ারি সকালে নিজ বাসগৃহে মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর, তিনি উপজেলার পূর্ব খুকশিয়া গ্ৰামের বাসিন্দা ছিলেন এবং গত সপ্তাহে তার ব্রেন স্ট্রোক হয়।
মরহুমের ১ কন্যাসহ ৫ সন্তানের মধ্যে মৃত আল আমিন তালুকদার উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন এবং পারভেজ আহমেদ তালুকদার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদকদের দায়িত্বে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :