May 6, 2024, 3:17 am

কালীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে চোরের মৃত্যু

চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আজমতনগর গ্রামে। নিহত মুসারেফ হোসেন মুসা (৩৪) সদর উপজেলার খামারাইল গ্রামের অধিবাসী। তবে, পারিবারিক সমস্যার কারণে কিছুদিন আগে থেকে কালীগঞ্জের ঈশ^রবা গ্রামে বসবাস করতেন।
মুসা আজমতনগর গ্রামে রিপন হোসেনের বাড়ি মোটর চুরি করতে গিয়েছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন। পুলিশ মরদেহ উদ্ধর করে থানায় নিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে চুরির সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।
রিপন ও তার স্ত্রী শারমিন সুলতানা বলেন, মৃত ব্যক্তিসহ তিনজন শুক্রবার বিকেলে তাদের বাড়িতে এসে পানি খেতে চান। তারা টিউবওয়েল থেকে হাত মুখ ধুয়ে পানি খেয়ে চলে যান। রাতের খাবার খেয়ে রিপনসহ পরিবারের লোকজন ঘুমিয়ে পড়েন। শনিবার ভোরে তাদের মেয়ে টিউবওয়েলে ওজু করতে গিয়ে দেখেন মোটরের পাশে একজনের মরদেহ পড়ে আছে। পরে পুলিশে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।
কালীগঞ্জ থানার ওসি আবু আজিফ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও মোটর চুরির কাজে ব্যবহৃত হেক্সাব্লেড, প্লাস উদ্ধার করা হয়। এসময় একটি কাটা বৈদ্যুতিক তার মুসার হাতের মধ্যে ধরা ছিল। ধারণা করা হচ্ছে প্লাস দিয়ে তার কাটার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :