April 27, 2024, 4:36 pm

কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি-

ঝিনাইদহে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের সবুজ বাংলা রেস্টুরেন্টে সংগঠনটির কমিটি গঠন করা হয়।

নবগঠিত এ কমিটিতে বাংলাদেশ বুলেটিন ও দৈনিক নবচিত্রের আহসান কবিরকে সভাপতি, দৈনিক যুগান্তর ও দীপ্ত টেলিভিশনের শাহরিয়ার আলম সোহাগকে সাধারণ সম্পাদক ও একাত্তর টিভি ও দৈনিক যশোরের মিশন আলীকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এছাড়া এশিয়ান টিভির জাহাঙ্গীর হোসেনকে সহ-সভাপতি, আমার সংবাদের শাহ আলমকে সহ-সাধারণ সম্পাদক, প্রতিদিনের সংবাদের এম.এ লিতুকে কোষাধ্যক্ষ ও অফিস সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আলোকিত বাংলাদেশ ও দৈনিক রানারের হুমায়ুন কবির সোহাগ। নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন সকালের সময় ও দৈনিক গ্রামের কাগজের টিপু সুলতান, ডেইলি স্টারের আজিবর রহমান ও দৈনিক সংবাদ ও দৈনিক খুলনাঞ্চলের সাবজাল হোসেন।  

এরআগে কমিটি গঠন নিয়ে ডেইলি স্টারের আজিবর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাংবাদিক টিপু সুলতান, সাবজাল হোসেন, জাহাঙ্গীর হোসেন, হুমায়ুন কবির সোহাগ, এম.এ লিতু, শাহ আলমসহ অন্যান্যরা। পরে সবার সর্বসম্মতিক্রমে কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। নবগঠিত এ কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাজনৈতিক, ব্যবসায়ীসহ সকল পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :