May 2, 2024, 11:54 pm

চলতি বিপিএলে আর খেলবেন না মাশরাফি

বিপিএলের সিলেট পর্বেই বিজ্ঞপ্তির মাধ্যমে সিলেট স্ট্রাইকার্স জানিয়েছিল, জাতীয় সংসদের দায়িত্ব পালন করার জন্য বিপিএল থেকে আপাতত বিরতি নিচ্ছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। দলটির কোচ রাজিন সালেহ এবার জানিয়েছেন চলতি বিপিএলে আর খেলবেন না ম্যাশ।
বিপিএলের গ্রুপ পর্বের খেলা প্রায় শেষ হওয়ার পথে। প্রতিটি দল নয়টি করে ম্যাচ খেলে ফেলেছে। শেষ চারের অংকও প্রায় মিলে যাওয়ার পথে। সিলেট স্ট্রাইকার্সের ম্যাচ বাকি আর মাত্র তিনটি। এই তিন ম্যাচ জিততে পারলে হয়তো, প্লে অফে খেলার সম্ভাবনা তৈরিও হতে পারে তাদের।
এমন পরিস্থিতিতে শেষ তিন ম্যাচ কিংবা প্লে অফে উঠলে মাশরাফি কি আর যোগ দেবেন সিলেটের দলটির সঙ্গে। বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিলেট স্ট্রাইকার্সের অনুশীলন চলাকালীন দলটির কোচ রাজিন সালেহ জানান, জাতীয় সংসদের হুইপের দায়িত্ব নিয়ে খুবই ব্যস্ত। সে কারণে তার আর চলতি বিপিএলের আসরে ফিরে আসার সম্ভবনা নেই। আগামীবছর সে আবার ভালোভাবেই কামব্যাক করবে।
মাশরাফি দলের অধিনায়ক ছিলেন। দল তৈরি করা থেকে শুরু করে সব কিছুতেই যুক্ত ছিলেন, সে ক্ষেত্রে তার অনুপস্থিতিতে একাদশ তৈরি করা কিংবা দল নিয়ে মাশরাফির সঙ্গে কোনো কথা হয় কি না, যোগাযোগ আছে কি না
এ প্রশ্নের জবাবে রাজিন সালেহ বললেন, মাশরাফির সঙ্গে সব সময় আমাদের কথা হয়। আমাদের টিম তৈরি করার আগে ম্যানেজমেন্ট তার সঙ্গে সব সময় কথা বলেন। কিভাবে টিম বানানো যায়। ওর সঙ্গে সব সময় আমরা টাচেই থাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :