May 19, 2024, 9:13 am

চুয়াডাঙ্গায় বিনামূল্য চক্ষু চিকিৎসা শিবির কার্যক্রম শুরু

চুয়াডাঙ্গা প্রতিনিধি (০৭.০৫.২২):
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় শুরু হয়েছে দিনব্যাপি বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির ক্যাম্প। সব বয়সের মানুষ এ চক্ষু শিবিরে অংশ গ্রহণ করছেন। চক্ষু শিবির উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। শনিবার বেলা ১১টায় শেখ শামসুদ্দিন আহম্মদের পরিবার ও প্রবাসী বাংলাদেশীদের আয়োজনে আলমডাঙ্গা পাইলট সরকারী মাধ্যমিক বিদ্যালয় এ কর্মসূচি শুরু হয়েছে।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় শনিবার সকাল থেকে দিনব্যাপি শুরু হয়েছে বিনামূল্যে চক্ষু শিবির ক্যাম্প। জেলার প্রায় ১২শ নারী-পুরুষ চক্ষু শিবির থেকে চিকিৎসা সেবা গ্রহণ করবেন। চক্ষু শিবিরের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ও অপারেশন করা হবে রোগিদের। ২৫০ জন রোগির যশোর আদদ্বিন হাসপাতালো চোখের বিভিন্ন ধরনের অপারেশন করানো হবে।

বিনামূল্য চক্ষু শিবির থেকে চিকিৎসা নিতে পেরে রোগি ও তার স্বজনরা খুশি।

চক্ষু শিবিরের আয়োজক পরিষদের প্রধান আব্দুল কাদেরের সভাপতিত্বে চক্ষু শিবির কার্যক্রম উদ্বাধন করেন আলমডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ। এছাড়াও উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদি জিয়া উদ্দিন আহমেদ, আলমডাঙ্গা পাইলট সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান, শেখ আবু জাফর, শেখ সাইফুল ইসলাম ও শেখ আব্দুল জবার।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :