April 27, 2024, 6:35 am

দাদা ও বাবার মত মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত আপনাদের সেবা করতে চাইঃ বললেন এমপি জয়

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মাইজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে সাবেক প্রধানমন্ত্রী শহীদ এম মনসুর আলীর যোগ্য সন্তান জাতীয় নেতা সাবেক স্বাস্থ্য মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ১৪দলের মুখপাত্র সারা বাংলার অহংকার প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচানা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪জুন) বাদ মাগরিব ঢেকুরিয়া বাজার প্রাঙ্গণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে মাইজবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান চয়ন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক প্রধানমন্ত্রী শহীদ এম মনসুর আলীর নাতি,
প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিম পুত্র কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

তিনি বলেন ২৫জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা , আমার বাবা মোহাম্মদ নাসিম যদি আজ বেছে থাকতেন তাহলে পদ্মা সেতু উদ্বোধনে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে মঞ্চ আলোকিত করে রাখতেন।

আমার দাদা যেমন বঙ্গবন্ধুর সাথে বেয়মানি করেনি, আমার বাবা মোহাম্মদ নাসিম যেমন শেখ হাসিনার সাথে বেয়মানি করেনি তেমনি আমিও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার একজন বিশ্বস্ত আস্থা ভাজন হিসেবে নিজেকে গড়ে তুলতে পাড়ি।

আমার বিশ্বাস আপনারা আমার পাশে থাকলে আমি দাদা ও বাবার মত বাংলাদেশ আওয়ামীলীগের একজন নিবেদিত প্রাণ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারবো ইনশাআল্লাহ।

সিরাজগঞ্জ কাজিপুর সহ বাংলাদেশের অনেক উন্নয়ন হয়েছে মোহাম্মদ নাসিমের হাত ধরে।

আমার দাদা ও বাবার আদর্শ বুকে ধারণ করে সকল উন্নয়ন করতে চাই এবং সারাজীবন মানুষের পাশে থেকে বাবা ও দাদার মত মানুষের জন্য কাজ করে যাবো ।

আমার বাবার জন্য এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শওকত হোসেন, কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বিন মোহাম্মদ বাবলু।

উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি লুতফর রহমান মুকুল।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ সালাম মেম্বার এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার, কাজিপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ মতিন মাষ্টার।

উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, মাইজবাড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিউল হাসান স্বপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মজনু মিয়া।

উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সহ সভাপতি শরিফুল ইসলাম, মাইজবাড়ি ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি।

উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, কাজিপুর উপজেলা (প্রস্তাবিত) জাতীয় শ্রমিক লীগের সভাপতি আঃ মালেক সরকার, সাধারণ সম্পাদক আঃ সালাম প্রমুখ।

সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে জাতীয় নেতা মোহাম্মদ নাসিমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :