May 19, 2024, 3:25 pm

দুই স্ত্রীর চাপে আব্দুল মজিদ দিশেহারা: অভিমানে বিষপান করে আত্মা হত্যা করার চেষ্টা

মেহেরপুর সংবাদদাতা।।
দ্বিতীয় স্ত্রীকে সাথে নিয়ে ঈদ মার্কেট। মেনে নিতে পারিনি প্রথম স্ত্রী। তাই প্রথম স্ত্রীর সাথে শুরু হয় ঝগড়া বিবাদ। প্রথম স্ত্রীর সাথে ঝগড়ার জের ধরে আব্দুল মজিদ ওরফে সমেজ আলী (৪৫) বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন।

আব্দুল মজিদ গাংনী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের পশ্চিমপাড়া এলাকার আবু মুসার ছেলে। রোববার সকাল ১০ টার দিকে নিজ বাড়িতে বিষপান করেন তিনি।

আব্দুল মজিদের ছেলে পারভেজ হোসেন (১২) জানান, আমার বাবা আমাদের দুই ভাই বোনের জন্য ঈদের বাজার করে দেননি। কিন্তু সে আমার ছোট মা মাহিরন নেছাকে নিয়ে গতকাল শনিবার বিকালে ঈদের মার্কেট করতে যান।

এ কারণে আমার মায়ের সাথে বাবার ঝগড়া হয়। ঝগড়ার জের ধরে সন্ধ্যার দিকে আমার মা জোছনা খাতুনকে (প্রথম স্ত্রী) মারধর করে। আজ সকালের দিকে আবারও ঝগড়া হয় তাদের। এঘটনার জের ধরে বিষপান করে বাবা।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: এমকে রেজা জানান, আব্দুল মজিদের বিষ উত্তোলন করা হয়েছে। তার চিকিৎসা চলছে।

আব্দুল মজিদের ছেলে পারভেজ আরো জানায় আমরা দুই ভাই বোন থাকার পরেও আমার পিতা প্রতিবেশী ৩ সন্তানের জননী মাহিরন নেছাকে পরোকীয়া করে দ্বিতীয় বিয়ে করেন।

বাবা কসাইয়ের যোগালি কাজ করে যে টাকা পয়সা আয় করেন তাতে আমাদের সংসার ভাল করে চলেনা। বাবার দ্বিতীয় বিয়ের পর থেকেই আমাদের সংসারের অভাব অনটন নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :