May 1, 2024, 7:50 pm

দোকানিকে মারপিট ও লুট, আটক ৪

যশোর সদর উপজেলার রামনগর সতীঘাটা বাজারে আব্দুল আলিম শান্ত নামে একজন মুদি ব্যবসায়ীকে মারপিটে জখম এবং দোকান লুটের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় ছয় জনের নামে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। শান্ত কামালপুর গ্রামের ওসমান আলীর ছেলে।
আসামিরা হলেন কামালপুর গ্রামের রায়হান, শহরের বারান্দিপাড়া কবরস্থান রোডের বাঁধন, কামালপুর গ্রামের আল আমিন, অন্তর হোসেন, জান্নাতুল নাঈম এবং আল-মামুন। এদের মধ্যে রায়হান, অন্তর হোসেন, জান্নাতুল নাঈম ও আল মামুনকে আটক করেছে পুলিশ।
ব্যবসায়ী শান্ত এজাহারে উল্লেখ করেছেন, সতীঘাটা নতুন বাজারে তার একটি মুদি দোকান আছে। গত ১৬ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আসামিরা তার দোকান থেকে বাকিতে মালামাল নিয়ে পিকনিক করেন। পরদিন দোকানদার শান্ত টাকার জন্য মোবাইল করলে রায়হান অকথ্য ভাষায় গালিগালজ করেন। ১৭ এপ্রিল রাত ৯টার দিকে আসামিরা একযোগে তার দোকানে গিয়ে হামলা চালান। তারা শান্তকে লাঠি, লোহার রড, পাইপ, রামদা, হাসুয়া দিয়ে আক্রমণ করে। এরপর তার পেটে চাকু দিয়ে আঘাত করেন। এসময় তার পেট থেকে নাড়িভুড়ি বের হয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যান।
কোতোয়ালি থানার এসআই আব্দুর রাজ্জাক জানিয়েছেন, মামলা হওয়ার পর কামালপুর গ্রামে অভিযান চালিয়ে বুধবার রাত দেড়টার দিকে নিজ নিজ বাড়ি থেকে চারজনকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :