April 24, 2024, 11:07 pm

প্রধানমন্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য সেচ্ছাসেবক দলনেতা গ্রেপ্তার

নড়াইলের লোহাগড়ায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির অভিযোগে লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মো: তারিকুল ইসলামকে (৪২) গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। সোমবার (৮ আগষ্ট) সকালে উপজেলার শালনগর ইউনিয়নের পার-শালনগর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তারিকুল পার-শালনগর গ্রামের মৃত কাজী আব্দুল মান্নানের ছেলে।

এঘটনায় নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল বাদী হয়ে সোমবার সন্ধ্যায় তারিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এজাহার সূত্রে জানা গেছে, জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির বিষয়ে তারিকুল তার পরিচালনাধীন ফেসবুক আইডি থেকে গত রবিবার (৭ আগষ্ট) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কুরুচিপূর্ণ একটি পোষ্ট দেয় এবং তা শেয়ার করে। পোষ্টটি শেয়ারের পর পরই ভাইরাল হয়ে পড়ে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ পোষ্ট দেওয়ার অভিযোগে লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মো: তারিকুল ইসলাম কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে বলেও জানান থানা পুলিশের এই কর্মকর্তা।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :