April 26, 2024, 3:48 pm

বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

সুচিত্রা রায়,স্টাফ রিপোর্টার:

সাভারের আশুলিয়ায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ভবনের ৬ তলা থেকে পড়ে এবিএম তকি তানভীর নামের এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার (২৩ মে) দুপুরে আশুলিয়ার দত্তপাড়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের একটি ভবনের ৬ তলা থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।

এবিএম তকি তানভীর ওই বিশ্ববিদ্যালয়ের সিএসসি ডিপার্টমেন্টের ৭ম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। তবে তিনি আত্মহত্যা নাকি দুর্ঘটনায় বসত পড়ে গেছেন তা খতিয়ে দেখা হচ্ছে।

সহপাঠীরা জানায়, এবিএম তকি তানভীর দুপুরের দিকে ভবনের ৬ তলার করিডোর থেকে হঠাৎ নিচে পড়ে যায়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ডিউটি ম্যানেজার ইউসুফ বলেন, দুপুরে এমন একটি রোগী আনা হয়েছিল। তবে তাকে হাসপাতালে আনার আগেই মারা যান।

সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হচ্ছে। আত্মহত্যা নাকি অন্য কিছু তা তদন্ত না করে বলা যাচ্ছেনা। এ ব্যাপারে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :