May 2, 2024, 10:58 pm

বেইলি রোড ট্র্যাজেডির জন্য ফাইনালের আগে এক মিনিট নীরবতা পালন

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে লাগা আগুনের ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জনের প্রাণহানি ঘটেছে। এ ঘটনায় শোকে স্তব্ধ গোটা দেশ। বেইলি রোডের এমন মর্মান্তিক ঘটনার দিনেই মাঠে গড়াচ্ছে বিপিএলের ফাইনাল। দশম আসরের ফাইনালে মাঠে নামবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স-ফরচুন বরিশাল। ম্যাচের আগে বেইলি রোডের ট্র্যাজেডির জন্য এক মিনিট নীরবতা পালন করা হবে।

টসের পর সন্ধ্যা ৬টা ২০ মিনিটে দুই দলের খেলোয়াড়, ম্যাচ অফিসিয়ালরা মাঠে উপস্থিত হবেন। দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করবেন তারা। এই ঘটনায় নিহতদের জন্য শোক জানিয়েছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিমসহ একাধিক ক্রিকেটার।

সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করে জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত লিখেছেন, ঢাকার বেইলি রোড অগ্নিকাণ্ডে ৪৬ জনের মর্মান্তিক ক্ষয়ক্ষতিতে শোকস্তব্ধ পরিবারের সঙ্গে সংহতি প্রকাশ করছি। বিধ্বংসী এই ঘটনায় ক্ষতিগ্রস্ত সকলের পাশে আছি। আল্লাহ শোকাহত পরিবারগুলোকে সান্ত্বনা দান করুন এবং এই হৃদয়বিদারক ক্ষতিতে ক্ষতিগ্রস্ত সকলকে রহম করুন।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে ভবনটিতে আগুন লাগে। রাতে লাগা ওই আগুনে আজ শুক্রবার দুপুর পর্যন্ত ৪৬ জনের মৃত্যুর খবর জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন। এ ঘটনায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ১০ জন এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ২ জন ভর্তি আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :