April 27, 2024, 3:39 am

মেহেরপুরে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে এক যুবক নিহত, অপরজন আহত

মেহেরপুর সংবাদদাতা৷।

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপিতে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত, অপরজন আহত
মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি ও দীনদ্বত্ত ব্রীজের মাঝে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহমান (২৭) নামের যুবক নিহত।

আহত হয়েছেন গাংনী উপজেলার হিন্দা গ্রামের সাইফ আব্দুল্লাহ (২৭)। সে ওই গ্রামের মিজানরুর হমানের ছেলে। আহত সাইফ আব্দুল্লাহকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে চিকিৎসক।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় দুটি মোটরসাইকেল ভেঙ্গে দুমড়ে মুচড়ে গেছে।

নিহত আব্দুর রহমান মেহেরপুর শহরের কাশ্যপপাড়া সাদেক মোল্লার ছেলে। তিনি আউটসোর্সিয়ের কাজের সাথে জড়িত ছিলেন।
স্থানীয়রা জানান, আব্দুর রহমান তার বন্ধুকে নিয়ে আসতে মেহেরপুর থেকে চুয়াডাঙ্গা যাচ্ছিল। অপরদিক থেকে আহত সাইফ আব্দুল্লাহ চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর আসছিলো। পথিমধ্যে আমঝুপি বিএডিসি ফার্মের কাছে পৌছালে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেল দুটিই দুমড়ে মুচড়ে যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরতর অবস্থা হওয়ায় সাইফ আব্দুল্লাহকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

স্থানীয়রা আরো জানান, আমঝুপি থেকে দীনদত্ত ব্রীজ পর্যন্ত প্রায় এক কিলোমিটর রাস্তাটি বিকেলের দিকে কিশোর গ্যাঙের দখলে থাকে। বিকালের দিকে কিশোর গ্যাঙের সদস্যরা মোটরসাইকেল নিয়ে রেসে মেতে ওঠে। ফলে সা¤প্রতিক সময়ে এই এলাকায় সড়ক দুর্ঘটনা বেড়ে গেছে। ওই এলাকাটি ক্রমশই দুর্ঘটনা কবলিত এলাকাতে পরিণত হচ্ছে। এ বিষয়ে প্রশাসনকে নজর দেওয়ার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

মেহেরপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) সুপ্রভাত জানান, হতাহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে একজন মৃতু ও অপরজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :