April 26, 2024, 11:01 am

মোটরসাইকেলে নববধূ সোনিয়া ও তার ভাবিকে নিয়ে ঘুরতে, প্রাণ গেল স্বামীর

চুয়াডাঙ্গায় নববধূকে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে শামিম হোসেন (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন নববধূ সোনিয়া (১৮) ও তার ভাবি শেফালী (২০)। বৃহস্পতিবার (২ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে সদরের দর্শনা-হিজলগাড়ি সড়কের কৃষি খামারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামিম সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের ফুরশেদপুর গ্রামের মৃত শফির ছেলে।

পরিবারের সদস্যরা জানান, গত শুক্রবার শামিমের বিয়ে হয়। বৃহস্পতিবার সন্ধ্যার পর শ্বশুরবাড়ি থেকে নিজ স্ত্রী ও শ্যালকের স্ত্রীকে নিয়ে শামিম মোটরসাইকেলে ঘুরতে বের হন। দর্শনা-হিজলগাড়ি সড়কের কৃষি খামারের কাছে পৌঁছালে সামনে একটি কুকুর চলে আসে। এ সময় শামিম জোরে ব্রেক করলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামিমকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান জানান, পরীক্ষা-নিরীক্ষার পর শামিমকে মৃত ঘোষণা করা হয়েছে। সোনিয়ার অবস্থা আশঙ্কাজনক। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এছাড়া আহত শেফালী শঙ্কামুক্ত।

দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর সাংবাদিকদের কে বলেন, এক দম্পতি ঘোরাঘুরির সময় কুকুর বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই স্বামীর মৃত্যু হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :