April 20, 2024, 8:50 pm

যশোরের মণিরামপুরে কাভার্ডভ্যান হোটেলে উঠে গিয়ে বাবা-ছেলেসহ নিহত ৫

দৈনিক পদ্মা সংবাদ।
visit for bangla latest update news 24/7 www.padmasangbad.co

যশোরের মণিরামপুরে চালক নিয়ন্ত্রণ হারালে একটি কাভার্ডভ্যান হোটেলে উঠে গিয়ে বাবা-ছেলেসহ ৫ জন নিহত হয়েছেন। শুক্রবার (২ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে উপজেলার ব্যাগারিতলায় এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন:কোটচাঁদপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিহতরা হলেন: হাবিবুর রহমান ও তার সাত বছরের ছেলে তৌশিক, পার্শ্ববর্তী টুনিয়াঘরা গ্রামের শামসুর রহমান ও তার নাতি তৌহিদুল হোসেন এবং জয়পুর গ্রামের জিয়াউর রহমান।

স্থানীয়রা জানান, ব্যাগারিতলা বাজার সংলগ্ন হাবিবুর রহমান তার সাত বছরের ছেলে তৌশিককে নিয়ে সকালের নাশতা করতে বাজারে আসেন। পাশের কাঁচা রাস্তা থেকে মহাসড়কে উঠতেই ঢাকা থেকে সাতক্ষীরাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দিয়ে রাস্তার পাশে একটি খাবার হোটেলে উঠে যায়। এ সময় হোটেলের সামনে থাকা পার্শ্ববর্তী টুনিয়াঘরা গ্রামের শামসুর রহমান ও তার নাতি তৌহিদুল হোসেন এবং জয়পুর গ্রামের জিয়াউর রহমান কাভার্ডভ্যানের নিচে পিষ্ট হয়ে মারা যান। তবে হোটেল মালিক আবু তালেব প্রাণে বেঁচে যান।

এদিকে স্বামী-সন্তানকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন তৌহিদা বেগম ও পরিবারের সদস্যরা। সকালের নাশতা করতে গিয়ে সব হারাতে হবে তা মানতে পারছেন না তারা।

যশোর ফায়ার সার্ভিসের ডিডি দেওয়ান সোহেল রানা জানান, ঘুমের ঘোরেই চালক এ দুর্ঘটনা ঘটিয়েছেন বলে তাদের ধারণা। খবর পেয়ে তারা মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন।

দুর্ঘটনার পরপরই যশোর-সাতক্ষীরা আঞ্চলিক মহাসড়ক দুই ঘণ্টা অবরোধ করে রাখেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে অবরোধ তুলে নেন তারা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে বলে জানিয়েছেন মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :