May 3, 2024, 10:36 am

যশোরে চাকু ও টেপেন্টাডল ট্যাবলেটসহ আটক ৪

যশোরে পুলিশি অভিযানে ধারালো চাকু, ভারতীয় টেপেন্টাডল ট্যাবলেট ও গাঁজাসহ ৪ জন আটক হয়েছে। রোববার পৃথক ৩ টি অভিযানে এই আটক ও উদ্ধার হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
যশোর সদর পুলিশ ফাঁড়ির এসআই এমরানুর কবীর জানিয়েছেন, শহরের বারান্দী মোল্লাপাড়া আমতলা এলাকার একটি সেলুনের মধ্যে থেকে ওই এলাকার মিরাজ (২৩) নামে এক যুবককে আটক করা হয়। তার কাছ থেকে একটি বার্মিজ চাকু উদ্ধার হয়। এ সময় তার ভাই আজিজুল ইসলাম পালিয়ে যায়। এই ঘটনায় দুই ভাইয়ের বিরুদ্ধে কোতোয়ালি থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।
এদিকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিদর্শক সাইদুর রহমান জানিয়েছেন, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার কচুয়া ঘাটকুল গ্রামের মনিরুল ইসলামের (২৫) বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক মনিরুল একজন চিহ্নিত মাদক বিক্রেতা হিসেবে পরিচিত।
এছড়া যশোর কোতোয়ালি মডেল থানার এএসআই আব্দুল মান্নান জানিয়েছেন, এদিন বিকেল পৌনে ৪টার দিকে শহরের আইনজীবী সমিতি ১ নাম্বার ভবনের সামনে থেকে একটি মোটরসাইকেলসহ দুই যুবককে আটক করা হয়। এরা হচ্ছে বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের ফয়সাল শেখ (২৫) এবং দূর্গাপুর গ্রামের আল নোমান ইমন (২৬)। তাদের দেহ তল্লাশি করে ৩শ’ পিস ভারতীয় নিষিদ্ধ টেপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :