April 20, 2024, 1:17 am

সিরাজগঞ্জের বাগবাটি ইউনিয়নের ৩টি ওয়ার্ডের সহযোগী সংগঠনের সম্মেলন

মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।

সিরাজগঞ্জ সদর উপজেলার ২নং বাগবাটি ইউনিয়নের ১,২,ও ৩নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ,কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক ও ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬নভেম্বর) বাদ আসর বাগবাটিহাট প্রাঙ্গনে বাগবাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মঞ্জুর মোর্শেদ সজল এর সভাপতিত্বে, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম আরিফ এর সঞ্চালনায় উক্ত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ ১সংসদ সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয়।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আঃ হাকিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগবাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব রাশেদ ইউসুফ জুয়েল, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম জিহাদ। সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আঃ বারি,সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আল আমিন। সহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ও ছাত্র লীগের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী, যেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ তালুকদার সহ বাগবাটি, রতনকান্দি,ছোনগাছা ও বহুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,সম্পাদক, ইউনিয়ন যুবলীগের সভাপতি, সসম্পাদক, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি , সম্পাদক সহ সকল নেতৃবৃন্দ।

দ্বিতীয় অধিবেশনে ১,২,ও ৩নং ওয়ার্ড আওয়ামীযুবলীগ,কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্র লীগের সভাপতি, সসম্পাদক এর নাম ঘোষণা করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :