June 23, 2024, 10:42 pm

নোয়াখালীতে করোনা ভ্যাকসিন রেজিষ্ট্রেশন মেলার উদ্বোধন

মো:তাওহীদুল হক চৌধুরী,নোয়াখালী প্রতিনিধি।
নোয়াখালীতে সাধারণ জনগণের মাঝে করোনা ভ্যাকসিন প্রদানের লক্ষ্যে করোনা রেজিষ্ট্রেশন কার্যক্রম মেলা উদ্বোধিত হয়েছে। ৯ ফ্রেবুয়ারী সকালে নোয়াখালী জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা সিভিল সার্জন অফিসের সার্বিক তত্ত্বাবধানে জেলা শিল্পকলা একাডেমীতে তিনদিনব্যাপি এই রেজিষ্ট্রেশন কার্যক্রম মেলার উদ্বোধন করেন নোয়াখালী জেলা প্রশাসক মো: খোরশেদ আলম খাঁন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ইফতেখার মাসুম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইশরাত সাদমিন, জেলা পুলিশ সুপার আলমগীর হোসেনসহ জেলা প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ।
মেলায় জেলা প্রশাসন, জেলা সিভিল সার্জন, স্বাধীনতা চিকিৎসক ফোরাম (স্বাচিপ), সেচ্ছাসেবী সংগঠন আলোকিত মানবিক অর্গানাইজেশন, নোয়াখালী জেলা স্কাউটস ও জেলা রোভারসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের ব্যানারে মোট ১২টি বুথের মাধ্যমে ৯ফেব্রুয়ারী থেকে আগামী ১১ ফেব্রুয়ারী পর্যন্ত সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চল্লিশোর্ধের যে কোন নাগরিক করোনা ভ্যাকসিন গ্রহণের জন্য জাতীয় পরিচয় পত্র প্রদর্শন স্বাপেক্ষে রেজিষ্ট্রেশন করতে পারবেন।
জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে গত ৭ ফেব্রুয়ারী করোনা ভ্যাকসিনের প্রদানের আনুষ্ঠানিক উদ্ধোধনের দিন থেকে এ পর্যন্ত জেলায় মোট ১২শ লোককে ভ্যাকসিন প্রদান করা হয়েছে। এছাড়াও এ পর্যন্ত ৬হাজারেরও বেশি মানুষ অনলাইনে রেজিষ্ট্রেশন করেছে। প্রথম পর্যায়ে জেলায় মোট ৫২ হাজার ৪শত ডোজ ভ্যাকসিন দেওয়া হবে।
মেলার উদ্বোধনী দিনে রেজিষ্ট্রেশনের জন্য মুক্তিযোদ্ধা ও নারী-পুরুষের জন্য স্থাপিত আলাদা আলাদা বুথে মুক্তিযোদ্ধা ও নারী-পুরুষদের স্বর্তস্ফুত অংশগ্রহণ লক্ষ্য করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :